জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে দক্ষিণ কোরিয়া বিএনপির উদ্যোগে আলোচনা সভা – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:৩২, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে দক্ষিণ কোরিয়া বিএনপির উদ্যোগে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, নভেম্বর ১৩, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, নভেম্বর ১৩, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ

 

ইয়াসমিন আক্তার
বিশেষ প্রতিনিধি
জনতার আওয়াজ,লন্ডন

৭ নভেম্বর,মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ১৩ নভেম্বর ২০২২(রবিবার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দক্ষিন কোরিয়ার উদ্যোগে উইজম্ভু ইউক,কনভেনশন সেন্টার পাতাল মার্কেটে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দক্ষিণ কোরিয়া বিএনপির সম্মানিত আহ্বায়ক এম জামান সজলের সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন দক্ষিণ কোরিয়া যুবদলের সভাপতি ও দক্ষিণ কোরিয়া বিএনপির আহ্বায়ক কমিটির নব নির্বাচিত সদস্য জনাব মোশারেফ হোসেন এবং দক্ষিণ কোরিয়া বিএনপির নব নির্বাচিত সদস্য রাকিবুর রহমান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,
দক্ষিণ কোরিয়া বিএনপির নব নির্বাচিত যুগ্ম আহ্বায়ক হাসিবুল কবির হাসিব,যুগ্ম সদস্য সচিব ইমন রহমান আহী, দক্ষিণ কোরিয়া বিএনপির আহ্বায়ক কমিটির নব নির্বাচিত সদস্য ও যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি মোশারেফ হোসেন,এবং জামান সরকার নলেজ,মেহেদী মাসুদ,দক্ষিণ কোরিয়া যুবদলের সাধারণ সম্পাদক মামুন ঢালী,কাউসার শেখ, শাহ্ আলম,মামুন ওসমানী,সুজন হাওলাদার, আবু হানিফ তালুকদার,পুষ্পক কুমার ধর, কাইয়ুম শেখ।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন,
ওয়াদুদ সরকার,মেহেদী মাসুদ,মনা দেওয়ান,
কাইয়ুম চৌধরী শুভ, রুবেল রানা,জি এম সালাউদ্দিন, মাহবুবুর রহমান,মোঃ সজিব খান,মনির হোসেন, রাশিদুল ইসলাম জুয়েল,আজিজুল হাকিম,নুর হোসেন,চঞ্চল মোল্লা,আরমান,নাইম, হিরো,শাওন,
মোঃএনায়েত উল্লাহ,মোঃ রুবেল রানা,
আব্দুল্লাহ আল মামুন, জুনায়েদ,এস এম কামাল,মোঃ ছবুর মাদবর,সোহেল রানা,
তুষার,আজিজুল হক, মোঃ জুয়েল, মোঃ বিল্লাল,মোঃ কামাল হোসেন, শেখ বিল্লাল হোসেন, আল মামুন, মোঃ আলতাফ হোসাইন, সুমন মিয়া, মোঃ ফারুক, মোঃ অহিদুল হাছান, আরিফুল গোলদার,রুহুল আমিন, মোঃ সাইফুল ইসলাম,রাসেল হোসেন ।

অনুষ্ঠানের সভাপতি তাঁর বক্তব্যে বলেন, ৭ নভেম্বর বিপ্লবের মাধ্যমে আমরা বহুদলীয় গণতন্ত্র এবং অর্থনৈতিক মুক্তির পথ পেয়েছি। দেশে আইনের শাসন, বাক, ব্যক্তি ও সংবাদপত্রের স্বাধীনতা ফিরে এসেছিল। দেশ, জনগণ, স্বাধীকারসহ স্বাধীনতা ও গণতন্ত্রের চেতনাবিরোধী সুগভীর ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে ৭ নভেম্বর সিপাহী-জনতার স্বতঃস্ফূর্ত বিপ্লব সংঘটিত হয়েছিল। বিপ্লবের মাধ্যমে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। আর তাই আমাদের জাতীয় জীবনে এই বিপ্লবের গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে বলে তিনি উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com