জুয়ার অ্যাপের সঙ্গে জড়িত থাকা নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:১৭, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জুয়ার অ্যাপের সঙ্গে জড়িত থাকা নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ১১:০৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ১১:৩১ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

জুয়ার অ্যাপে জড়িয়ে পড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তিন অভিনেত্রী জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়া! শুধু তাই নয়, এতে সাধারণ মানুষকে যুক্ত হতে দেদারসে কথা বলে যাচ্ছেন এই তিন তারকা। দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ- এমন সাইটের বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হয়েছেন তারা। এরমধ্যে জয়া ও ফারিয়াকে শুধু বিজ্ঞাপনে পাওয়া গেলেও অপু কাজ করছেন শুভেচ্ছাদূত হিসেবে। আর তাদের বেশির ভাগেরই দাবি, ভুল তথ্যে তারা এগুলোতে জড়িয়ে পড়েছেন।

দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ অনলাইন জুয়া খেলার অ্যাপ ‘বাবু ৮৮’ নামের বেটিং অ্যাপের শুভেচ্ছাদূত হয়েছেন অপু বিশ্বাস। গত বছরের শেষে দিকে অপু বিশ্বাসের নাম জড়িয়ে অ্যাপটি ব্যাপক প্রচারণাতেও অংশ নেয়। নতুন বছরের শুরুতে অ্যাপটি এই নায়িকার একটি ভিভিও শুভেচ্ছা বার্তা পোস্ট করেছে। তবে অপু বিশ্বাস ভিডিওটি ভুয়া বলে দাবি করছেন। নায়িকা জানিয়েছেন ওই ভিডিওটি ভুয়া। তিনি কোথাও এমন ভিডিও পোস্ট করেননি।

অপু বিশ্বাস বলেন, বিষয়টি নিয়ে আমিও বিব্রত। আমি এর সঙ্গে নেই। আমরা অন্য কথা বলি। আমাদের ক্যারিয়ার নিয়ে কথা বলি। এগুলো নিয়ে লিখলে তারকাদের হেম্পার হয়।

প্রসঙ্গত, একটি বেটিং সাইটের অঙ্গপ্রতিষ্ঠানের সঙ্গে ক্রিকেটার সাকিব আল হাসানের সম্পৃক্ততার বিষয়টি সামনে এসেছিল। যা নিয়ে সরগরম হয়ে উঠেছিল বাংলাদেশের ক্রিকেটাঙ্গন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ