জয়ের অপকর্ম আড়াল করতে তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার : প্রিন্স - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:০২, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জয়ের অপকর্ম আড়াল করতে তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় নিজের অপকর্ম আড়াল করতে দেশনায়ক তারেক রহমান সম্পর্কে মিথ্যাচার করছেন।নিজেদের দূর্ণীতি, লুটপাট ফাঁস হয়ে যাওয়ার এখন আসাঢ়ে গল্প ফেদেছেন।তাদের দূর্ণিতির সামান্য কিছু অংশ প্রকাশিত হওয়ায় তারা বেসামাল হয়ে পড়েছেন।
বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২, বিকেলে ময়মনসিংহ মহানগরের ২৮ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় বক্তব্য রাখছিলেন এমরান সালেহ প্রিন্স। মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, মির্জা ফারজানা রহমান হোসনা,শামিম আজাদ,মাহবুবুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু।
কর্মী সভায় ময়মনসিংহ মহানগর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, সরকারের সীমাহীন দূর্ণীতি ও ব্যর্থতায় নিত্যপণ্যের আকাশচুম্বী মূল্যবৃদ্ধিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। এমন দুঃসহ পরিস্থিতিতে আবার এলপিজি গ্যাসের দাম একালাফে ১৫১ টাকা বৃদ্ধি করা হয়েছে। জনগণের সরকার নয় বলেই, জনগণের দুর্দশা লাঘবে কোনও পদক্ষেপ না নিয়ে আরও মূল্যবৃদ্ধি করা হচ্ছে।এর আগেও অযৌক্তিক ভাবে গ্যাস,বিদ্যুতের দাম দফায় দফায় বৃদ্ধি করা হয়েছে।
তিনি বলেন,জনগণের দল হিসেবে বিএনপি নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে আন্দোলন করছে। এ আন্দোলনে জনগণের ব্যাপক সাড়া ও সম্পৃক্ততা দেখে সরকার হামলা,মামলা করে আন্দোলন দমন করতে চায়। কিন্তু জনগণের দাবী নিয়ে আন্দোলন দমন করা যাবে না।
তিনি ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় নবীন-প্রবীনের সমন্বয়ে শক্তিশালী সংগঠন গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, আন্দোলন ও সংগঠন পুনর্গঠন পাশাপাশি চলবে।আন্দোলনের মধ্য দিয়েই সঠিক নেতৃত্ব বের হয়ে আসবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com