টস জিতে বোলিংয়ে বাংলাদেশ – জনতার আওয়াজ
  • আজ রাত ৩:৪৩, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুলাই ১৬, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুলাই ১৬, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ

 

স্পোর্টস ডেস্ক

২০২১ সালে বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে সফল সময়টা ছিল টি-টোয়েন্টিতে। সে বছর জিম্বাবুয়েকে তাদের মাঠে হারিয়ে এসে ঘরের মাঠে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হারিয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদরা। এবার তাদের সামনে সুযোগ সেই অতীত রেকর্ড ছোঁয়ার।

কেননা ঘরের মাঠে টানা তিন টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি সাকিব আল হাসানদের সামনে। বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারানোর পর আয়ারল্যান্ডকেও হারিয়েছিল তার দল। এদিকে আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ জিতে এগিয়ে আছে বাংলাদেশ। তাই আজ (১৬ জুলাই) আফগানিস্তানকে হারাতে পারলে টানা তিন সিরিজ জিতবে লাল সবুজরা। সেই সঙ্গে সুযোগ আফগানদের হোয়াইটওয়াশ করার। এমন সমীকরনে টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ।

এদিকে সিরিজ নির্ধারণী এই ম্যাচে বাংলাদেশের একাদশে দুইটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। টাইগার ওপেনার রনি তালুকদার ও পেসার শরিফুল ইসলাম একাদশ থেকে বাদ পড়েছেন। তাদের বদলে একাদশে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব ও হাসান মাহমুদ।

বাংলাদেশের একাদশ:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

আফগানিস্তান একাদশ:

রশিদ খান(অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, হজরতুল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, আজমাতুল্লাহ ওমরজাই, করিম জানাত, মুজিব উর রহমান, ফরিদ আহমদ মালিক, ফজল হক ফারুকী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ