ডা: জাফরউল্লাহ বিএনপির কেউ না তার সাথে কোন সর্ম্পক নেই : মির্জা ফখরুল - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:২০, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ডা: জাফরউল্লাহ বিএনপির কেউ না তার সাথে কোন সর্ম্পক নেই : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১:০৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১:০৬ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ডা: জাফরউল্লাহ চৌধুরী বিএনপির কেউ না, তার সাথে বিএনপির কোন সর্ম্পক নেই। তিনি সম্মানি, শ্রদ্বেয় ব্যক্তি। আমি তাকে সম্মান করি। তিনি অত্যন্ত ভাল মানুষ। তবে বিএনপিকে নির্বাচন কমিশন মেনে নেওয়ার কথা বলার মত তিনি কেউ নন। নির্বাচন কমিশন নিয়ে তিনি যে বক্তব্য দিয়েছেন, এটি তাঁর ব্যক্তিগত মত। অথচ আওয়ামীলীগ নেতা হানিফ প্রতিদিন বলেন- জাফরউল্লাহ বিএনপির উপদেষ্টা। এ সময় হানিফকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনি কিছুই জানেন না, আপনার পদ থেকে পদত্যাগ করা উচিত।

আজ সোমবার দুপুরে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপি আয়োজিত দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল নির্বাচন কমিশন প্রসঙ্গে বলেন, নির্বাচন কমিশনের মুলা দেখিয়ে কোন লাভ হবে না। নির্বাচন কমিশন যাই হোক, আমরা বিশ্বাস করি না। আওয়ামী লীগ সরকারের অধীনে এ দেশে কখনোই সুষ্ট নির্বাচন হতে পারে না।

এই সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম। এ সময় মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ও অধ্যাপক শেখ আমজাদ আলীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ