ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র উদ্যোগে লিফলেট বিরতণ - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:১৬, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র উদ্যোগে লিফলেট বিরতণ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

আজ রবিবার তেল, গ্যাস, বিদ্যুৎ ও পানিসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সরকারের সীমাহীন দূর্নীতির প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তি যোদ্ধা আবদুস সালাম এর নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশারফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, হারুন-উর-রশিদ হারুনসহ মহানগর দক্ষিণ বিএনপি’র নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণের সময় আবদুস সালাম বলেন, সরকারের দূর্নীতিবাজ সিন্ডিকেটের কারণেই দ্রব্যমূল্যের এ উর্ধ্বগতি। এ সরকারের মাধ্যমে আর দ্রব্যমূল্য কোনভাবেই লাগাম টানা সম্ভব নয়। এ সরকার জনগণের কোন কল্যাণই করতে পারবে না। তাদের মধ্যকার দূর্নীতিবাজরা অধিক মুনাফার জন্যই জিনিস-পত্রের দাম বাড়িয়ে দিচ্ছে। তাই আজ সর্বক্ষেত্রে ব্যর্থ এ সরকারকে বলতে হচ্ছে ‘এনাফ ইজ এনাফ’ এবার তোমরা বিদায় হও।

নয়াপল্টন ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের সকল থানা এবং ওয়ার্ডের লিফলেট বিতরণ কার্যক্রম চলছে। মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ এ কর্মসূচিতে অংশ নেন।

উল্লেখ্য যে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপি’র কর্মসূচির অংশ হিসেবে গতকাল থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি বিভিন্ন ওয়ার্ডের হাট-বাজারে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করে আসছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ