দিনাজপুরে মহিলা দলের কর্মী সভায় বিস্ফোরণ, আহত ৪ - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৪৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দিনাজপুরে মহিলা দলের কর্মী সভায় বিস্ফোরণ, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ

 

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ককটেল সাদৃশ্য বস্তুর বিস্ফোরণের ঘটনায় জেলা মহিলা দলের কর্মী সভা পণ্ড হয়ে যায়। শুক্রবার লোকভবন মাঠ চত্বরে এ ঘটনা ঘটে।

এ সময় হুড়োহুড়ি করে ঘটনাস্থল ত্যাগ করেন সবাই। মহিলা দলের দাবি হুড়োহুড়িতে ৪ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শুক্রবার বিকাল ৩টায় স্থানীয় লোকভবন মিলনায়তনে জাতীয়তাবাদী মহিলা দল দিনাজপুর জেলা শাখার কর্মীসভা চলছিল। অনুষ্ঠানে জেলা মহিলা দলের নেতাকর্মীসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে এসে পৌঁছার পর লোকভবন বাহিরের চত্বরে একটি ককটেল সাদৃশ্যের বিস্ফোরণ ঘটে। এতে মহিলা দলসহ বিএনপির নেতাকর্মীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরে বিকেল সাড়ে ৫টায় স্থানীয় একটি আবাসিক হোটেলে ঘটনার সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে সাংবাদিকদের ব্রিফিং করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাবেক এমপি সুলতানা আহমেদ।

এ সময় তিনি বলেন, পূর্বনির্ধারিত কর্মীসভায় কে বা কারা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে আমাদের শান্তিপূর্ণ অনুষ্ঠানকে পণ্ড করতে চেয়েছিল। এ ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত থাকুক, সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের খুঁজে বের করে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

এ দিকে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ জানান, ককটেল সাদৃশ্য একটি বস্তুর বিস্ফোরণ ঘটেছে। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উদ্ধারকৃত ককটেল সাদৃশ্য বস্তুটি বিশেষজ্ঞের কাছে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ