দেশের জনগণ ও বিশ্ববাসীকে ড. ইউনূসের পাশে দাঁড়ানোর আহ্বান নুরের - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:১৮, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দেশের জনগণ ও বিশ্ববাসীকে ড. ইউনূসের পাশে দাঁড়ানোর আহ্বান নুরের

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ৪, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ৪, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
দেশের মানুষ ও বিশ্ববাসীকে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর। তিনি বলেছেন, সরকার দুর্নীতিবাজ ও কালোবাজারিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ড. ইউনূসকে আদালতের বারান্দায় ঘুরাচ্ছে, হয়রানি করছে। ড. ইউনূস, বেগম খালেদা জিয়ার মতো দেশের সম্মানিত নাগরিকদের সরকার অসম্মানিত করছে। বিচারিক হয়রানির মাধ্যমে বিরোধী দল ও ভিন্নমতের মানুষের উপর নির্যাতন চালানো হচ্ছে, যা সারা বিশ্ব দেখছে। দেশের মানুষ ও বিশ্ববাসীকে ড. ইউনূসের পক্ষে থাকার আহ্বান জানাচ্ছি।

আগামী ৮ মার্চ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধসহ ৫ দফা দাবিতে সমাবেশ করবে গণঅধিকার পরিষদ।

সমাবেশকে কেন্দ্র করে দ্বিতীয় দিনের মত সোমবার রাজধানীতে লিফলেট বিতরণের আগে পুরাতন পল্টনের মোড়ে পথসভায় তিনি এসব কথা বলেন। পথসভা শেষে পুরাতন পল্টন মোড়, ফকিরাপুল, বায়তুল মোকাররম মসজিদ এলাকা ও গুলিস্তানে লিফলেট বিতরণ করা হয়। নুরুল হক নুর বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধিতে মানুষের কষ্ট হচ্ছে। জিনিসপত্রের দাম হুড়হুড় করে বাড়ছে। জনবিচ্ছিন্ন সরকার মানুষের কষ্ট দেখতে পারছে না। কারণ তাদের জনগণের প্রতি দায়বদ্ধতা নেই, জনগণ তাদের ভোট দিয়ে নির্বাচিত করে নাই।

বিজ্ঞাপন

তারা গায়ের জোরে একতরফা নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতায় আছে। ৭ই জানুয়ারির একতরফা নির্বাচন করে দেশকে আরও ঝুঁকিতে ফেলেছে, সংকট ঘনীভূত করেছে। জিনিসপত্রের বাজারে আগুন আর ডামি সংসদে ফাগুন। সরকার জিনিসপত্রের দাম কমাতে পারবে না। সরকার সিন্ডিকেটের হাতে জিম্মি। তাই সিন্ডিকেটের বিরুদ্ধে জনগণকে প্রতিবাদ করতে হবে, রাস্তায় নেমে দাম কমাতে সরকারকে বাধ্য করতে হবে। গণসংযোগ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক মো. রাশেদ খাঁন, দলের উচ্চতর পরিষদের সদস্য ফাতেমা তাসনীম, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসালম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক, সাইফুল ইসলাম এবং ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি সাব্বির হোসাইন, নাহিদ উদ্দিন তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান, যুব অধিকার পরিষদের দপ্তর সম্পাদক সবুজ সেরনিয়াবাতসহ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ