দেশে আবারও দুর্ভিক্ষের পদধ্বনি শুনা যাচ্ছে : দিপু - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:৩২, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দেশে আবারও দুর্ভিক্ষের পদধ্বনি শুনা যাচ্ছে : দিপু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ

 

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::
সয়াবিন তেল, চাল, ডাল পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সুনামগঞ্জ জেলা কমিটি।

রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবদলের আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি মিছিল বের হয়ে শহরের মূল সড়ক প্রদক্ষিণ করতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পুলিশ বাঁধা অতিক্রম না করতে পেরে সেখানেই প্রতিবাদ সভায় মিলিত হয়। জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ‍যুবদলের যুগ্ম সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত জাহিদুল ইসলাম দিপু বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির একমাত্র কারণ হল আওয়ামী লীগের মন্ত্রী ও আমলাদের দুর্নীতি। তারা দুর্নীতি করে ফুলেফেঁপে উঠছে অপরদিকে মানুষ চাল-তেল-ডাল-নুন কিনতে পারছে না।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে তিনি বলেন, আজকে আওয়ামী লীগ বাংলাদেশকে এমন এক অবস্থানে নিয়ে গেছে যে মানুষ আর বাঁচার উপায় খুঁজে পাচ্ছে না। বেঁচে থাকার জন্য যে ন্যূনতম খাবার প্রয়োজন সেটাও কিনতে পারছে না। তার নিরাপত্তাও নেই। আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে তারা মানুষের স্বপ্নকে ভেঙে চুরমার করে দিয়েছে। দেশে আবারও দুর্ভিক্ষের পদধ্বনি শুনা যাচ্ছে। দেশকে এ অবস্থা থেকে উত্তরণের পথ হচ্ছে আন্দোলন-আন্দোলন আর আন্দোলন। আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং জননেতা তারেক রহমান কে দেশে ফিরিয়ে এনে একটি অবাধ সুষ্ঠু সুন্দর নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েস প্রমূখ। সকাল থেকে জামালগঞ্জ তাহিরপুর, শান্তিগঞ্জ, দিরাই উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা সমাবেশে যোগদেন। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি আমিনুর রশিদ আমিন, যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল হক কালারচাঁন, এড. মো. কামাল হোসেন, সহ গনশিক্ষা বিষয়ক সম্পাদক এবায়দুর রহমান চৌধুরী মিশু, জেলা যুবদলের সদস্য জিয়াউর রহমান, দিরাই উপজেলা যুবদলের আহ্বায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সদস্য সৈদুর রহমান তালুকদার, জামালগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক মোজাম্মেল হক স্বপন যুগ্ম আহ্বায়ক মাসুক মিয়া তালুকদার, শাহ মোঃ লিয়াকত, নুরুল আমিন মাহমুদ, শাহজাহান সিরাজি, আব্দুস সালাম, তাহিরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম, যুগ্ম আহ্বায়ক তোজাম্মুল হক নাসরুম, জাহাঙ্গীর, সাবেক ছাত্র নেতা সফিকুল হক, একে মোহাগ প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ