দৌলতপুর থানা শ্রমিকদলের সভাপতির মৃত্যুতে বিএনপি নেতা বকুলের শোক - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:৩১, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দৌলতপুর থানা শ্রমিকদলের সভাপতির মৃত্যুতে বিএনপি নেতা বকুলের শোক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ

 

ফকির শহিদুল ইসলাম,খুলনা
বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল, খুলনা মহানগরী শাখার অন্যতম সহ সভাপতি এবং দৌলতপুর থানা শ্রমিকদলের সভাপতি গাজী আব্দুল হাকিম (৭৫) ৯মার্চ বুধবার আনুমানিক রাত ২ঃ৪৫টায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) তার নামাজে জানাজা ৯মার্চ বাদ জোহর দেয়ানা উত্তরপাড়া ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

দৌলতপুর থানা শ্রমিকদলের সভাপতি, বর্ষীয়ান শ্রমিক নেতা গাজী আব্দুল হাকিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে খুলনার রাজপথে এক বীর যোদ্ধার নাম গাজী আব্দুল হাকিম। দেশের গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামের সাথে সাথে আমৃত্যু তিনি খুলনার মেহনতি শ্রমিক ভাইদের অধিকার আদায়ে নিরলস ভাবে কাজ করে গেছেন। একজন সৎ, সজ্জন, পরোপকারী মানুষ হিসেবে তিনি নিজ এলাকায় অত্যন্ত সমাদৃত ছিলেন। বর্ষীয়ান এ শ্রমিক নেতার মৃত্যুতে দল হারালো একজন দক্ষ সংগঠককে। তার মৃত্যুতে দলের যে অপূরণীয় ক্ষতি হলো তা কখনোই পূরণ হবার নয়। মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট ফরিয়াদ, তিনি যেন মরহুম গাজী আব্দুল হাকিমকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করে নেন এবং গভীর শোকে মুহ্যমান তার পরিবারের সদস্যদের এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com