দ্রব্যমুল্য বৃদ্ধির সিন্ডিকেট শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে বিচ্যুত করতে হবে : শিরিন সুলতানা - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:২৩, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমুল্য বৃদ্ধির সিন্ডিকেট শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে বিচ্যুত করতে হবে : শিরিন সুলতানা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ৩:৪১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ৩:৪১ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা বলেছেন, সিন্ডিকেট করে সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি করেছে। ১০ টাকা সের চাল, ফ্রি সার দিতে চেয়েছিল শেখ হাসিনা। এখন সবকিছুতেই আগুন লেগেছে। এজন্য জনগণ অনেক কষ্টে রয়েছেন। আর জনগণের টাকা এই সরকার ও আওয়ামী লীগের নেতারা বিদেশে পাঁচার করে বেগম পাড়া বানিয়েছে। ভোট চোরদের বাঁচার জন্য সরকার জনগণের টাকা ২০ হাজার ডলার দিয়ে বিদেশে লবিষ্ট নিয়োগ করেছে। তাই শেখ হাসিনার সময় ঘনিয়ে এসেছে। অবিলম্বে তাকে ক্ষমতা থেকে বিচ্যুত করা হবে।

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে আজ বুধবার বিকেলে জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে জয়পুরহাটের নতুনহাটে এক বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, টিসিবির ট্রাকে মানুষ ঘণ্টারপর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে জিনিস না পেয়ে খালি হাতে বাড়ী যাচ্ছে। আর মন্ত্রী বলছে দ্রব্যমুল্য কমাতে সরকার পারবেনা। তাহলে শেখ হাসিনা পদত্যাগ করুন। সিইসি নিয়ে অনেক নাটক করা হলো, সিইসি নিয়ে বিএনপির কোন মাথা ব্যাথা নেই। এই সরকারের অধিনে আমরা আর ভোট করতে চাইনা। আমরা র্নিবাচনকালীন সরকার গঠন করে সেই সরকারের অধিনে নির্বাচনে যাবো। গণআন্দোলন করে আমাদের রাজপথেই দাবী আদায় করে ছাড়বো।

কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন বলেন, দ্রব্যমুল্য বৃদ্ধি আজকে নতুন নয় আপনাদের মনে আছে এই আওয়ামী লীগ সরকার ৮০ টাকা সের লবন খাইয়েছিল। আমাদের রাজপথে আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে বিদায় দিতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে, কেন্দ্রীয় বিএনপির সদস্য অ্যাড. সাবেরা আলাউদ্দিন হেনা, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান সুইট, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক শাহ আলম চৌধুরী, ইডেন কলেজের ছাত্রদলের নেত্রী রুনা গাজী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, বিএনপির আক্কেলপুর উপজেলার নেতা জামসেদ আলম, বাদশা চৌধুরী, জয়পুরহাট সদর উপজেলার নেতা হেনা কবির, আবুবকর সিদ্দিক, সেলিম রেজা ডিউক, মতিয়র রহমান, পাচবিবি উপজেলার নেতা সাইফুল ইসলাম ডালিম, হান্নান চৌধুরী, কালাই এর ইব্রাহীম ফকির, শহর বিএনপির নেতা মতিয়র রহমান, অ্যাড. মিজান, জেলা যুবদলের আহবায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, আবু রায়হান উজ্জল, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, মহিলা দলের জাহেদা কামাল, রওশন আরা বুলবুলীসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ