দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা মানুষ : আবদুস সালাম - জনতার আওয়াজ
  • আজ সকাল ১০:১৬, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা মানুষ : আবদুস সালাম

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

‘অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি, লুটপাট এবং ভ্রান্ত নীতির কারণে দেশে আজ দূর্ভিক্ষাবস্থা বিরাজ করছে। কর্মহীন এবং অল্প আয়ের মানুষ এখন পরিবারের অন্য সংস্থানের জন্য দিশেহারা’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

তিনি সরকারের উন্নয়ন প্রচারণার কঠোর সমালোচনা করে বলেন, একদিকে সরকার লক্ষ কোটি টাকা ব্যয় করে বিভিন্ন উচ্চাভিলাষী প্রকল্প হাতে নিচ্ছে, অন্যদিকে দ্রব্যমূল্যে লাগামহীন মূল্য বৃদ্ধিতে দিশেহারা মানুষ পাগলের মতো দৌড়াচ্ছে ওএমএস ট্রাকের পিছনে। তিনি অবিলম্বে দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার জন্য সরকারের নিকট দাবি জানান।

আজ সোমবার নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক কমিটি ও থানা সমূহের নেতৃবৃন্দের এক যৌথসভায় বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন। আবদুস সালাম বিগত ৬ ফেব্রুয়ারী নয়াপল্টনে মহানগর বিএনপি’র বিভিন্ন ওয়ার্ড সমূহের কর্মীসভা চলাকালে পুলিশি হামলা এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দসহ সকল থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com