দ্রব্যমূল্যের পাহাড়ের নীচে চাপা পড়ে দিশেহারা জনগণ : আবদুস সালাম - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:৩৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের পাহাড়ের নীচে চাপা পড়ে দিশেহারা জনগণ : আবদুস সালাম

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৩:০৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৩:০৬ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট
‘অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে দেশ আজ ভয়াবহ পরিস্থিতির মুখে পড়েছে। দিন দিন বাড়ছে অনাহারী মানুষের সংখ্যা, বাজারে নেই নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। চাল, ডাল, তেল, লবনসহ জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে মানুষ উপায়হীন হয়ে পড়েছে। দ্রব্য মূল্যের পাহাড়ের নীচে চাপা পড়ে দিশেহারা দেশের জনগণ।

আজ ৮ মার্চ মঙ্গলবার বিকেল ৩ টায় নয়াপল্টনস্থ মহানগর বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের উদ্দেশ্যে বক্তব্য দানকালে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এসব কথা বলেন। তিনি দলের নেতাকর্মী ও দেশবাসীর উদ্দেশ্যে বলেন, ধুকে ধুকে না মরে রাজপথে নেমে আসুন। নিজেদের অধিকার নিজেদেরকেই আদায় করে নিতে হবে। জীবন-মৃত্যুর মালিক মহান আল্লাহ, কোন লাঠি-গুলি-টিয়ার গ্যাসের ভয় করে লাভ নেই। এই সরকারের পায়ের নীচের শেষ মাটিটুকুও আর অবশিষ্ট নেই। যারা মানুষের খাদ্যের যোগান দিতে পারে না, নিরাপত্তা দিতে পারে না, তাদেরকে ক্ষমতায় বসিয়ে রেখে লাভ নেই।

সাংগঠনিক টীমের ৭ ও ৩ এর এই সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক হারুনুর রশীদ হারুন, আব্দুস সাত্তার সহ টীমের সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ