দ্রব্যমূল্যের সি‌ন্ডি‌কে‌টের কা‌ছে সরকার জি‌ম্মি: ডা. ইরান - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:৪২, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের সি‌ন্ডি‌কে‌টের কা‌ছে সরকার জি‌ম্মি: ডা. ইরান

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ২:১৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ২:১৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট
দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগ‌তি নিয়ন্ত্রনে সরকার চরম ভা‌বে ব্যর্থ মন্তব্য ক‌রে বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান ব‌লে‌ছেন, দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা। অসাধু কা‌লোবাজারী ও মুনাফা‌খোড় সি‌ন্ডি‌কে‌টের কা‌ছে সরকার জিম্মি হ‌য়ে পড়েছে। সরকার দলীয় লু‌টেরা মুনাফা‌ভোগী সি‌ন্ডি‌কেট চক্র দফায় দফায় মূল্যবৃ‌দ্ধির কার‌নে জনগন চো‌খে সর‌ষেফুল দেখ‌ছে। চাল ডাল তেল চি‌নি পিয়াজ-সহ নিত্যপ‌ন্যের মূল্যবৃ‌দ্ধি‌তে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত শ্রেনীর অবস্থা শোচনীয়।

তিনি বলেন, সরকার দুর্নী‌তি, লুটপাট ও অর্থপাচা‌রে সফল হ‌লেও দে‌শের জনগ‌নের দু‌র্ভোগ দুর্দশা নি‌য়ে কোন কার্যকর পদ‌ক্ষেপ নি‌চ্ছে না। জনগনের ভোটে নির্বাচিত না হওয়ায় সরকারের কাছে জনগনের স্বার্থ উপেক্ষিত। সরকার ১০ টাকায় চাল, বিনামুল্যে সার ও ঘরে ঘরে চাকুরী দেয়ার কথা বলে ক্ষমতা দখল করে সকল ওয়াদা বেমালুম ভুলেগেছে। জনর্দুভোগ সাধারন মধ্যবিত্ত ও নিম্নবিত্তকে পঙ্গু করে দিয়েছে। সরকারের এমপি-মন্ত্রী, আমলা ও দলীয় নেতা-কর্মীরা দুর্নীতি, লুটপাট ও অর্থপাচার করে দেশের অর্থনীতি ধংসস্তুপে পরিনত করেছে। জনগন আওয়ামী দুঃশাসন ও লুটপাট থেকে বাচঁতে চায়।

তিনি আজ (মঙ্গলবার) বিকাল ৪টায় নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি নিয়ে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত সাংবাদিক সম্মেলনে একথা বলেন।

এসময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ঢাকা দক্ষিন সভাপতি আনোয়ার হোসাইন, যুগ্ম-মহাসচিব আবদুর রহমান খোকন, আর্ন্তজাতিক সম্পাদক খোন্দকার মিরাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী, ছাত্রমিশন সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, যুবমিশন সদস্য সৈকত চৌধুরী ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ মঞ্চে উপস্থিত ছিলেন। (বিজ্ঞপ্তি)

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ