না’গঞ্জে মন্ত্রীর সভায় আ’লীগ নেতা কাউন্সিলর বাবুর অস্ত্রসহ প্রবেশের চেষ্টা - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:১৮, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

না’গঞ্জে মন্ত্রীর সভায় আ’লীগ নেতা কাউন্সিলর বাবুর অস্ত্রসহ প্রবেশের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৯:৩৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৯:৩৯ পূর্বাহ্ণ

 

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় করার সময় সেখানে আ’লীগ নেতা কাউন্সিলর আব্দুল করিম বাবু অস্ত্রসহ প্রবেশের চেষ্টা করে বলে জানা গেছে। এসময় তাকে সেখানে প্রবেশে বাধা দেয়া হয় এবং প্রবেশ করতে দেয়া হয়নি। তার এহেন কর্মকান্ডে বিব্রত হয়েছে প্রশাসন।
তবে তাকে বাধা দেয়ার পরও তিনি অস্ত্র সহ সেখানে প্রবেশের চেষ্টা করেন এবং বার বার দায়িত্বরত নিরাপত্তা কর্মীদের বোঝাতে চেষ্টা করেন যেন তাকে ভেতরে প্রবেশ করতে দেয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত তাকে সেখানে যেতে নিষেধ করা হলে তিনি সে স্থান ত্যাগ করেন।
বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে নগরভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় ঘটে এ ঘটনা। তবে কাউন্সিলর আব্দুল করিম বাবুর অস্ত্রটি লাইসেন্স করা। এর আগেও এ অস্ত্র নিয়ে এরকম যত্রতত্র প্রবেশের ঘটনায় আলোচিত হন আ’লীগ নেতা কাউন্সিলর বাবু।
নাসিকের একাধিক কর্মকর্তা জানান, কাউন্সিলর বাবু এ ধরনের কর্মকান্ড করে আমাদের বিব্রত করেছেন। এখানে তো একজন মন্ত্রী আছেন, পুলিশের সদস্যরা আছেন তার তো অস্ত্রের প্রয়োজন নেই। তবুও কেন তিনি অস্ত্র নিয়ে আসলেন তা বোধগম্য নয়। তবে তার বহনকৃত অস্ত্রটি লাইসেন্স করা ছিল বলে জানান তারা। এ জন্য তাকে সেখানে প্রবেশে অনুমতি দেয়া হয়নি।
সেখানে দায়িত্বে থাকা পুলিশের একাধিক সদস্য জানান, এ ঘটনায় তারাও বিব্রত। যেহেতু মতবিনিময় সভাটি কাউন্সিলরদের সাথে তাই তাদের এহেন আচরণ গ্রহণযোগ্য নয় বলে জানান তারা।
সেখানে প্রত্যক্ষদর্শী একাধিক সংবাদকর্মী জানান, কাউন্সিলর বাবু অস্ত্র প্রদর্শন না করলেও বহন করেছেন। সেটি এরকম সভায় শোভনীয় নয় বলে তাকে সভায় প্রবেশ করতে দেয়া হয়নি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ