নাটোরের গুরুদাসপুরে নববধূকে ধর্ষণের মামলায় শ্বশুর গ্রেপ্তার - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:১১, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নাটোরের গুরুদাসপুরে নববধূকে ধর্ষণের মামলায় শ্বশুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ১৬, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ১৬, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ

 

জেলা প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে নববধূকে ধর্ষণের মামলায় শ্বশুরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মামলার ২০ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির নাম শাহিন খন্দকার।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

বুধবার দুপুরে নাটোর ‌র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে নাটোর ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এ বিষয়ে নিশ্চিত করেন।
তিনি বলেন, দীর্ঘদিন ধরে ধর্ষণ মামলার আসামি ও তার ছেলে একটি ইট ভাটায় কাজ করতেন। এক সপ্তাহ আগে বিয়ে করেন আসামির ছেলে। তারপর থেকেই বউ ও বাবাসহ ভাড়া থাকতেন তিনি। গত সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে এক পর্যায়ে পুত্রবধূকে ধর্ষণ করেন শ্বশুর শাহিন। এ সময় পুত্রবধূর চিৎকারে সবার ঘুম ভেঙে গেলে আসামি পালিয়ে যান।

পরে ভুক্তভোগীর মা শাহিন খন্দকারের নামে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সেই মামলায় শাহিনকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত শাহিন খন্দকার নববধূকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ