নারী ও শিশুদের ওপর অত্যাচার তীব্র আকার ধারণ করেছেঃ শফিকুল আলম মনা - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:৪৮, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নারী ও শিশুদের ওপর অত্যাচার তীব্র আকার ধারণ করেছেঃ শফিকুল আলম মনা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৫:২০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৫:২০ অপরাহ্ণ

 

ফকির শহিদুল ইসলাম,খুলনা
খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড.শফিকুল আলম মনা বলেছেন, বর্তমান অবৈধ সরকারের শাসন আমলে নারীর প্রতি সহিংসতা বৃদ্ধি পেয়েছে। দেশের সাবেক সফলপ্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকেও প্রতিহিংসায় গৃহবন্দী করে রাখা হয়েছে।
একজন নারী হলেও তার ওপর চালানো হচ্ছে বিচারের জুলুম। সরকারের প্রধান একজন নারী তবুও নারী ও শিশুদের ওপর অত্যাচার এবং জুলুম বন্ধ হচ্ছে না। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নারীদের সামগ্রিক উন্নয়নে যুগান্তকারী অবদান রেখেছেন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন নারীর শিক্ষা অবৈতনিক ও অর্থনৈতিকভাবে তাদের স্বাবলম্বী করতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছিল। সেইসব কর্মসুচির ধারাবাহিকতা বজায় থাকলে নারীরা দেশের আর্থ-সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারতেন।

মঙ্গলবার (৮ মার্চ) বিকাল ৪টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়েআন্তর্জাতিক নারী দিবস ও ১৫ মার্চ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে খুলনা মহিলা দলের সমাবেশ সফলের লক্ষ্যে মহিলাদলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশে নারী ও শিশুদের ওপর
অত্যাচার ও জুলুমের মাত্রা তীব্র আকার ধারণ করেছে। সব ধরনের অমানবিক পরিস্থিতি মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আন্তর্জাতিক নারী দিবসে নারীদের ওপর সব অনাচার-অবিচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সংগ্রামের দৃঢ় সংকল্প নেয়ার আহবান জানান তিনি। একই সাথে বাংলাদেশসহ বিশ্বের সব নারীর সুখ ও সমৃদ্ধি কামনা করেন। সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, এড. তছলিমা খাতুন ছন্দা, রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, বদরুল আনাম খান, মাসুদ পারভেজ বাবু, চৌধুরী হাসানুর রশীদ মিরাজ, আজিজা খানম এলিজা, মিজানুর রহমান মিলটন, এড. কানিজ ফাতেমা আমিন, আনজিরা খাতুন, নাসরিন হক শ্রাবনী, হাসনা হেনা,শামসুন্নাহার লিপি, নিঘাত সীমা, রোকেয়া ফারুক, শাহানা সরোয়ার, চমন আক্তার, সাথী আমিন প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com