নির্যাতন করেও টিকতে পারবে না সরকার : টুকু - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:৩৫, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নির্যাতন করেও টিকতে পারবে না সরকার : টুকু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুন ১৬, ২০২৪ ১০:০২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুন ১৬, ২০২৪ ১০:০২ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদলের সদ্য সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, ক্ষমতায় থাকতে বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর ভয়াবহ নির্যাতন করছে এই সরকার। তারা একদিকে লুটপাট করছে, দেশের গণতন্ত্র হরণ করেছে, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে, অন্যদিকে দেশের জনতা যাতে এসবের প্রতিবাদ করতে না পারে সেজন্য বিএনপির লাখো নেতাকর্মীকে কারাগারে বন্দি রেখেছে। তবে এসব করে পার পাওয়া যাবে না, পতন তাদের হবেই।

রোববার (১৬ জুন) যুবদলের সাবেক সভাপতি কারাবন্দি সাইফুল আলম নীরব এবং কারাবন্দি ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক খন্দকার এনামুল হক এনামের বাসায় গিয়ে এসব কথা বলেন টুকু।

এ সময় টুকু পরিবারের সদস্যদের সমবেদনা জানান ও পাশে থাকার প্রতিশ্রুতি দেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কারাবন্দি নেতাদের সন্তানদের জন্য ঈদ উপহার পৌঁছে দেন তিনি।

সুলতান সালাউদ্দিন টুকু বলেন, সাইফুল আলম নীরবকে অন্যায়ভাবে বছরের পর বছর কারাগারে বন্দি করে রাখা হয়েছে। এমনকি উচ্চ আদালত থেকে তার জামিন হলেও আইনশৃঙ্খলা বাহিনী জেলগেট থেকে তাকে পুনরায় আটক করে কারাবাসকে দীর্ঘায়িত করছে। দেশের বিচার ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে সরকার। প্রশাসনকেও দলীয়করণ করা হয়েছে। অন্যদিকে খন্দকার এনামুল হক এনামের মতো তরুণ, উদীয়মান যুব নেতাকেও এই সরকার কারাবন্দি করে রেখেছেন। আজ তার ছোট দুই অবুঝ শিশু বাবাকে ছাড়া ঈদ করছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ