নোয়াখালীতে জেলা মহিলা দলের বিক্ষোভ সমাবেশ - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৩৬, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নোয়াখালীতে জেলা মহিলা দলের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ২:১৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ২:১৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

তেল, চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রীর দাম বাড়ার ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে নোয়াখালীতে জেলা জাতীয়তাবাদী মহিলা দল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ সোমবার জাতীয়তাবাদী মহিলা দল নোয়াখালী জেলার সভানেত্রী ভিপি শাহানার নের্তৃত্বে নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ পালন করে। পরে পুলিশের বাঁধা উপেক্ষা করে জজ কোর্ট সড়কে বিক্ষোভ মিছিল করে তারা।

এর আগে মানববন্ধন ও সমাবেশে জেলা মহিলা দলের সভানেত্রী ভিপি শাহানার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পারভীন আক্তার, কোষাধ্যক্ষ জোৎ¯œা আক্তার,সদস্য রৌশন আক্তার, নয়ন আক্তার, সোনাইমুড়ি উপজেলার সহ সভানেত্রী তাসলিমা আক্তার লিমা, সুবর্ণচর উপজেলা মহিলা দলের আহবায়িক আলেয়া বেগম, সদস্য সচিব নুরুন্নাহার, সেনবাগ পৌরসভার আহবায়ক মুনছুরা বেগম প্রমুখ।

এ সময় বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, সরকার দেশ পরিচালনায় ব্যর্থ। যেভাবে দ্রব্য মূলের দাম লাগামহীন ভাবে বৃদ্ধি পেয়েছে, সাধারণ মানুষ আজ অসহায় হয়ে পড়েছে। মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দাম। তাই এ সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। চলমান সরকার বিরোধী আন্দোলনে জাতীয়তাবাদী দলের নের্তৃত্বে সকল শ্রেণী পেশার মানুষকে একত্রিত আহবান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ