পাতানো নির্বাচনের নীলনকশা বাস্তবায়ন শুরু হয়েছে : আব্দুস সালাম - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:০১, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

পাতানো নির্বাচনের নীলনকশা বাস্তবায়ন শুরু হয়েছে : আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

মঙ্গলবার, মার্চ ১, ২০২২, সকাল এগারোটায়, জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন আয়োজিত তেল-গ্যাস-পানি-বিদ্যুৎসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠি ত হয়।
জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আবু ইউনুসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমাতুল্লাহ, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি ও ফাউন্ডেশনের মহাসচিব হুমায়ুন কবির বেপারী, গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক পাঠান আজাহার উদ্দিন প্রিন্স, সাধারণ সম্পাদক এম. আহমেদ খান মন্টু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান এম. কাদির নোমান, ওলামা দল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ক্বারী রফিক, যুগ্ম মহাসচিব নূরে আলম ফরায়েজী।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন, দেশ আজ গভীর সংকটে নিমজ্জিত। দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। তিনি বলেন, গত সপ্তাহে যে তেলের দাম ছিল ১৬৫ টাকা তার দাম এখন প্রায় ২০০ শত টাকার কাছাকাছি। এমন কোন পণ্য নেই যে পণ্যতে ১০-২০টাকা বাড়েনি। বর্তমান সরকারের এই জুলুম-নির্যাতন-অত্যাচারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হলে জাতীয়তাবাদী শক্তির সকল রাজনৈতিক দলকে এক প্লাটফর্ম থেকে সরকার পতনের আন্দোলন করতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার ২০১৪ ও ২০১৮ এর মত আরেকটি পাতানো নির্বাচনের নীলনকশা শুরু করেছে। যার অংশ আরেকটি বিতর্কিত নির্বাচন কমিশন। অবিলম্বে জনদাবি মেনে নিয়ে নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানান তিনি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com