পুলিশ কর্মকর্তাদের সম্পদ নিয়ে কথাবার্তা অনুমানভিত্তিক: স্বরাষ্ট্রমন্ত্রী - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:১৬, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

পুলিশ কর্মকর্তাদের সম্পদ নিয়ে কথাবার্তা অনুমানভিত্তিক: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাবেক (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া অবৈধ সম্পদ অর্জন করেছেন কিনা, তাদের কাছ থেকে ব্যাখ্যা পাওয়ার আগ পর্যন্ত সে বিষয়ে কিছু বলা যাবে না। তাদের সম্পদ নিয়ে আমি যতটুকু জানি অনুমানভিত্তিক কথাবার্তা চলছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (২০ জুন) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এখনো তার বিরুদ্ধে সঠিকভাবে কোনো অভিযোগ উত্থাপন হয়নি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেগুলো শুনেছি, তার অবৈধ সম্পত্তির কথা, তাকে তো ডাকা হয়নি, তাকে ডাকা হলে বুঝতে পারব, নিশ্চয়ই তার কোনো ব্যাখ্যা আছে। নিশ্চয়ই তার আয়ের কোনো সোর্স আছে, নাহলে সেই বা এ রকম অপকর্ম করবে। তাকে সুযোগ দিতে হবে, তিনি সুযোগ পেলে নিশ্চয়ই আসবেন, কথা বলবেন, তাহলে বোঝা যাবে-তার কত টাকা অবৈধ, কতখানি নিজের সম্পদ দিয়ে ব্যয় বৃদ্ধি করেছেন।

তিনি বলেন, একটা কথা বলতে হয়- আজ থেকে ১০ বছর আগে যেই জমির দাম ১০ লাখ টাকা ছিল, এখন গিয়ে দেখেন সেই জমির দাম দুই থেকে চার কোটি টাকা। এমনভাবে সম্পদের মূল্য বহুগুণে বেড়েছে। অনেক কিছুই হতে পারে। সেজন্য যার বিরুদ্ধে অভিযোগ আসছে, তাকে এসে জবাব দিতে হবে। যদি তিনি তার ব্যাখ্যা দিতে পারেন, তাহলে আপনাদের এই প্রশ্নের সবই মিটিমাট হয়ে যায়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ