বাংলাদেশের পরিবর্তন অনিবার্য, পরিবর্তন ঘটবে : গয়েশ্বর চন্দ্র - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:০৪, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাংলাদেশের পরিবর্তন অনিবার্য, পরিবর্তন ঘটবে : গয়েশ্বর চন্দ্র

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

ভোটাধিকার প্রতিষ্ঠা ও আইনের শাসন প্রতিষ্ঠায় এই সরকারের পতনই একমাত্র পথ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, পরিবর্তিত বিশ্বে বাংলাদেশের পরিবর্তন অনিবার্য, পরিবর্তন ঘটবে। এই সরকারও যাবে, সেদিন বেশি দূরে নয়, কাজটি যথা সময়ে হবে। এই অনিবার্য পতন আমাদেরকেই নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার (১০ মার্চ) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল আয়োজিত গরীব দুঃস্থ অসহায়দের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে গয়েশ্বর বলেন, আমরা যেন রাস্তায় দাঁড়িয়ে আর মার না খাই সেজন্য আমাদের চোখ-মুখের ভাষা প্রস্তুত রাখতে হবে। যেহেতু পিছনে যাওয়ার জায়গা নাই সেহেতু পিছনে যাওয়ার সুযোগ থাকে না। তাই একটি মাত্র কাজ সেটি হচ্ছে সামনে অগ্রসর হওয়া, সামনে যাওয়ার সুযোগ আছে। আমরা যদি সাহস নিয়ে ওদের সামনে দাঁড়াই তখন গুলি করার সাহস পাবে না। প্রতিরোধ যা করার করেছে আর কোনো প্রতিরোধ করার ক্ষমতা ওদের নাই।

গয়েশ্বর বলেন, যারা দিন আনে দিন খায়। তাদের মধ্যে অভাব, বেকারত্ব সংকোচিত, কর্মসংস্থান বাড়ছে না, কর্মসংস্থানের সুযোগ নাই, মানুষ আয়ের পথ খুঁজে পাচ্ছে না। দুর্নীতি অর্থপাচারের মধ্য দিয়ে দেশের অর্থনীতির শূন্যের কোঠায়। বিশ্ববাজারে তেলের দাম ক্রমান্বয়ে কমছে অথচ আমাদের দেশে তেলের দাম বেড়েই চলেছে। আমাদের দেশে জ্ঞানের অভাব আছে তারপরও আমরা ভারতে গ্যাস রপ্তানি করছি। সারাদেশে অভাব ও দুর্ভিক্ষ চলমান।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ