বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল এর নিন্দা ও প্রতিবাদ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:৫১, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল এর নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৪:৩৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৪:৩৬ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

আজ দিনাজপুরে সদর উপজেলায় জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এর উপস্থিতিতে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে আয়োজিত শান্তিপূর্ণ সাংগঠনিক সভায় আওয়ামী সন্ত্রাসীরা বিনা উস্কানিতে বর্বরোচিত, ন্যাক্কারজনক ও কাপুরুষোচিত হামলা চালিয়ে মহিলা দলের কয়েকজন নেতাকর্মীকে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।
আজ এক বিবৃতিতে আফরোজা আব্বাস বলেন, “বর্তমান জনবিচ্ছিন্ন আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসনে দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। আইন শৃঙ্খলা বাহিনী ও সরকারদলীয় সন্ত্রাসীদের দিয়ে দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর নানা কায়দায় জুলুম-নির্যাতনের নির্দয় ও অমানবিক খেলা যেন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল-বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নির্যাতন-নিপীড়ণ চালিয়ে এবং দেশব্যাপী ত্রাস সৃষ্টির মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতা নিয়ন্ত্রণে রাখাটাই এখন আওয়ামী রাজনীতির মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। আজ দিনাজপুর সদর উপজেলায় মহিলা দলের সাংগঠনিক সভায় আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও নেতাকর্মীদের আহত করার ঘটনা চলমান ভয়াবহ দুঃশাসনের আরেকটি দৃষ্টান্ত। আমরা এখন এমন এক সরকারের অধীনে বসবাস করছি যেখানে নারীদের ওপর হামলা চালাতেও সরকার বেপরোয়া হয়ে উঠেছে। এখন নারীদের সম্ভ্রম, মান-সম্মান ধুলোয় লুটোপুটি খাচ্ছে।
দেশকে গণতন্ত্র ও রাজনীতি শুণ্য করতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যেকোন শান্তিপূর্ণ সভা-সমাবেশের ওপর সরকারদলীয় সন্ত্রাসী ও আইন শৃঙ্খলা বাহিনীর হামলা ও জুলুমের দৌরাত্ম এখন সীমাহীন পর্যায়ে। বর্তমান ভোটারবিহীন সরকার ক্ষমতার মোহে অন্ধ, বেপরোয়া ও মানবিকবোধশুণ্য হয়ে পড়েছে। দুর্বিনীত অনাচার ও অপকর্ম সংঘটিত করে দেশকে এক মহানৈরাজ্যের গর্তের মধ্যে নিক্ষেপ করেছে বর্তমান শাসকগোষ্ঠী। তবে রক্তপাত ঘটিয়ে কিংবা হত্যা, গুম, অপহরণ ও গ্রেফতার করে নির্যাতন চালিয়ে দেশে ত্রাস সৃষ্টির মাধ্যমে ক্ষমতায় টিকে থাকা যাবেনা। জনগণ আর বসে থাকবে না, দু:শাসন মোকাবেলায় সম্মিলিত শক্তি দিয়ে জনগণ বর্তমান ফ্যাসিষ্ট সরকারের ভয়াবহ শাসন প্রতিহত করবে।
আজ দিনাজপুর সদর উপজেলায় জাতীয়তাবাদী মহিলা দলের শান্তিপূর্ণ সাংগঠনিক সভায় আওয়ামী সন্ত্রাসীদের নিষ্ঠুর হামলা এবং কয়েকজন নেতাকর্মীকে আহত করার ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com