বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে : মাওলানা ইউসুফ আশরাফ - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:২২, সোমবার, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে : মাওলানা ইউসুফ আশরাফ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেছেন, জিনিসপত্রের দাম ঊর্ধ্বগতি ঠেকাতে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। স্বল্প আয়ের মানুষের জীবন খুবই কঠিন যাচ্ছে। অথচ ব্যবসায়ীদের একটি গ্রুপ সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে যাচ্ছে। সিন্ডিকেট ভাঙ্গতে সরকারকে আরো কঠোর ভূমিকা নিতে হবে।
তিনি কারাবন্দী সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামাদের রমজানের আগে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।
তিনি আরও বলেন, স্কুল কলেজে ধর্মীয় শিক্ষাকে ঐচ্ছ্যিক করা হয়েছে এবং পরীক্ষায় ধর্মীয় বিষয় বাদ দেওয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। সংখ্যাগরিষ্ট মুসলিম দেশে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তিনি শিক্ষা ব্যবস্থা ও পরীক্ষায় ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে সরকারের প্রতি আহ্বান জানান।
তিনি আজ বিকালে বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান, মুফতি সাঈদ নূর, যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজিজ, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান,প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবু ওয়াফি মুহাম্মদ হাসান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, নির্বাহী সদস্য মাওলানা সামিউর রহমান মুসা, মুহাম্মদ আবুদর রহীম, মাওলানা আনোয়র আলী, মাওলানা আব্দুন নূর, মাওলানা রুহুল আমীন প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ