বিয়ানীবাজারে মাদকসেবী পুত্রের কুড়ালের আঘাতে মুক্তিযোদ্ধা পিতার মৃত্যু - জনতার আওয়াজ
  • আজ সকাল ১০:০৭, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিয়ানীবাজারে মাদকসেবী পুত্রের কুড়ালের আঘাতে মুক্তিযোদ্ধা পিতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ

 

বিয়ানীবাজার প্রতিনিধি

মাদকসেবী পুত্রের কুড়ালের আঘাতে মুক্তিযোদ্ধা পিতার মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের তাজপুর গ্রামে। বৃহস্পতিবার বেলা ২টার দিকে ঘাতক পুত্র জসিম উদ্দিনকে মাদক সেবন না করার জন্য চাপ দিলে ক্ষিপ্ত হয়ে সে কুড়াল দিয়ে আঘাত করে।

স্থানীয়রা আহত অবস্থায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে (৭৫) প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় এক দল পুলিশ নিয়ে তাজপুর গিয়ে ঘাতক পুত্র জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে। জসিম উদ্দিন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের প্রথম স্ত্রীর পুত্র।

এদিকে পুত্রের কুড়ালের আঘাতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) জাকির হোসেন।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে পুত্র জসিম উদ্দিনের সাথে পিতা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মনোমালিন্য চলছে। বৃহস্পতিবার দুপুরে তিনি মাদক সেবনসহ বিভিন্ন বিষয় নিয়ে পুত্রের সাথে ঝগড়া করেন। এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে পুত্র জসিম হাতে থাকা কুড়াল দিয়ে পিতা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায়।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, আমরা ঘটনাস্থল থেকে পুত্র জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছি। এখনো ঘটনার মূল কারণ জানা যায়নি। পুলিশ চেষ্টা করছে মূল রহস্য উদঘাটন করার।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com