ভোট চোর‌দের না ধর‌লে দ্রব্যমূল্য কমবে না : আমির খসরু মাহমুদ - জনতার আওয়াজ
  • আজ রাত ৪:৪৪, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ভোট চোর‌দের না ধর‌লে দ্রব্যমূল্য কমবে না : আমির খসরু মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১১:৫০ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১১:৫০ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যারা ভোট চুরি করেছে তাদের যদি ধরতে না পারেন। আর ভোট চুরির সরঞ্জাম ইভিএম যদি বাজেয়াপ্ত না করতে পারেন তাহলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কমবে না।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন।

আমির খসরু বলেন, বাংলাদেশের মানুষ আজ রাস্তায় নেমে পড়েছে। রাস্তায় জনতার ঢল নেমেছে। জনগণ সিদ্ধান্ত নিয়েছে। এই সমস্ত ধানাই-পানাই করে কোন কিছু হবে না। ধানাই পানাইয়ের দিন শেষ হয়ে গেছে।

তিনি বলেন, দ্রব্যের উচ্চমূল্য সাথে ভোট চুরির, দুর্নীতির সম্পর্ক আছে। দুর্নীতির সাথে রাষ্ট্রের তহবিল চুরির সম্পর্ক আছে। রাষ্ট্রের তহবিল চুরির রাষ্ট্রের মেগা প্রজেক্ট এর সাথে সম্পর্ক আছে। জনগণের পকেট থেকে টাকা নিয়ে রাষ্ট্রের তহবিল চুরি করছে। মেগা প্রজেক্ট এর নামে চুরি করে বিদেশে পাচার করছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের দাম কমাতে হলে আমাদেরকে গোড়ায় যেতে হবে। সেই গোড়াটা কোথায়? ভোট চোরদের ধরতে হবে। ভোট চোরের সহযোগীদের ধরতে হবে। যারা ভোট চুরি করেছে তাদের যদি ধরতে না পারেন। আর ভোট চুরির সরঞ্জাম ইভিএম যদি বাজেয়াপ্ত না করতে পারেন তাহলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কমবে না। তারা অব্যাহতভাবে লুটপাট করতে থাকবে। এবং ফুলে-ফেঁপে বড় হবে যার শিকার হবে বাংলাদেশের জনগণ।

তিনি আরও বলেন, ইনিয়ে বিনিয়ে কথা বলে আর লাভ নাই। এই ভোট চোরদের ধরতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম এর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী ক‌মি‌টির সদস‌্য খন্দকার মোশাররফ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ