ভোটের ফল একহাতে তৈরি করা হয়েছে : নৌকার প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:২৭, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ভোটের ফল একহাতে তৈরি করা হয়েছে : নৌকার প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, জানুয়ারি ১০, ২০২৪ ১২:৩৭ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, জানুয়ারি ১০, ২০২৪ ১২:৩৭ পূর্বাহ্ণ

 

নিউজ ডেস্ক
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল পাল্টে দেয়ার অভিযোগ করেছেন বরগুনা-১ আসনের আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। ফলাফল প্রত্যাখ্যান করে জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর মঙ্গলবার দুপুরে লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা নির্বাচন বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।
জানা যায়, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু ঈগল মার্কা নিয়ে ৬১ হাজার ৭৪২ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়লাভ করেন। আওয়ামী লীগের প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু পেয়েছেন ৫৪ হাজার ১৬৮ ভোট। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহা. রফিকুল ইসলাম বরাবর লিখিত অভিযোগ দেন শম্ভু।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, সদর উপজেলার অধিকাংশ ভোটকেন্দ্রের ফলাফল সদর উপজেলায় বসে এক হাতে তৈরি করা হয়েছে। ১৬টি ভোটকেন্দ্রের ফলাফলে কেন্দ্রের এজেন্টদের স্বাক্ষর নেই। রেজাল্ট শিট দেখলে মনে হবে এক হাতে তৈরি করা।
শম্ভু বলেন, আমি নিশ্চিত জয়লাভ করেছি। ষড়যন্ত্র করে রেজাল্ট শিট তৈরি করে আমার ফলাফল পালটে দেওয়া হয়েছে। আমি জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

ফলাফল বাতিল করে পুনরায় ভোট গ্রহণের আবেদন জানাচ্ছি। পুনরায় গণনা হলে নৌকা বিজয়ী হবে।
তিনি বলেন, অনেক রেজাল্ট শিট এক হাতে লেখা। অনেক ভোটকেন্দ্রে আমাদের এজেন্টদের রেজাল্ট শিটে স্বাক্ষর নেয়নি। সেই কাগজগুলো আমরা দিয়েছি।

স্বতন্ত্র বিজয়ী প্রার্থী গোলাম সরোয়ার টুকু বলেন, যথাযথ এবং সুন্দরভাবে নির্বাচন হয়েছে। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। ফলাফলে কোনো কারচুপি হয়নি।

জেলা রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আমি অভিযোগ পেয়েছি। নির্বাচন বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ