ভোট চোর সরকার জনগণের কষ্ট বোঝেনা : সুলতান সালাউদ্দিন টুকু - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৪৭, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ভোট চোর সরকার জনগণের কষ্ট বোঝেনা : সুলতান সালাউদ্দিন টুকু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৩:০৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৩:০৩ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, শেখ হাসনা যতদিন ক্ষমতায় থাকবে ততোদিন দেশে নিত্যপণ্যের দাম কমবেনা। আওয়মীলীগ নেতাকর্মিদের সীমাহীন লুট পাটে দেশে নিত্য প্রয়োজনীয় জিনিষের মূল্য বেড়েছে। প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয় এবং প্রধানমন্ত্রীর পরিবার এই লুটপাটের সাথে জড়িত।দেশে নিরব দূর্ভিক্ষ চলছে। এই ভোট চোর সরকার জনগণের কষ্ট বোঝেনা। জনগণকে বাচাঁতে হলে এই লুটেরা খুনি সরকারকে বিদায় করতে হবে। সে জন্য রাজপথে যুবক ও জনতার ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

আজ বৃহস্পতিবার বিকালে রংপুরে যুবদলের বিভাগীয় বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নগরীর গ্র্যান্ডহোটেল মোড়ে তিনি এ কথা বলেন।

রংপুর মহানগর যুবদলের সভাপতি এডভোকেট মাহাফুজ-উন-নবী ডন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রুহুল আমিন আকিল, রংপুর মহানগর বিএনপি‘র সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামু, জেলা বিএনপি‘র সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপি‘র সাধারণ সম্পাদকসইদুল ইসলাম মিজু, জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ বক্তব্য রাখেন, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজুসহ বিভাগের ১০ টি রাজনৈতিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

টুকু আরও বলেন, নিত্যপণ্য আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষ আজ নিদারুন দুঃখ কষ্টে দিন কাটচ্ছে। এই সরকার মানুষের কথা ভাবেনা। ভাবলে আজ দেশের এই অবস্থা হোত না। তারা শুধু ভাবে নিজেদের লোকজনের কথা। বাজার আজ লুটেরা আর দুর্নীতি বাজদের দখলে চলে গেছে। কারণ এই সরকার মানুষের ভোটে নির্বাচিত নয়। এই অবস্থা থেকে মুক্তি চাইলে আন্দোলনের বিকল্প নাই। আন্দোলনের মাধ্যমেই রাজপথেই সকল ফয়সালা করতে হবে। আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। আগামী দিনের রাস্ট্রনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে আনতে হবে। এজন্য যে কোন ত্যাগ স্বীকারে যুবদলকে প্রস্তুত থাকতে হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com