মওদুদ আহমেদ খানের মাতা ও বড় ভাইয়ের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:৪৯, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মওদুদ আহমেদ খানের মাতা ও বড় ভাইয়ের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৫:০০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ৫:০০ অপরাহ্ণ

 

যুক্তরাজ্য প্রতিনিধি

যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ খানের মাতা নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারায়ণ ডহর গ্রামের অধিবাসী মোছাম্মত আমিনা খাতুন ও বড় ভাই ডাক্তার আব্দুল মান্নান খান এর মৃত্যুতে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে যুক্তরাজ্য বিএনপি ।

আজ এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, “ব্যারিস্টার মওদুদ আহমেদ খানের মমতাময়ী মাতা ও বড় ভাই এর মৃত্যুতে তাদের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । মরহুমা মোছাম্মত আমিনা খাতুন নিজ এলাকার মানুষের কাছে একজন ধার্মিক, মহিয়সী ও রত্নগর্ভা নারী হিসাবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। তিনি মেধা ও শ্রম দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছিলেন। অপরদিকে মরহুম ডাক্তার আব্দুল মান্নান খান অত্যন্ত সুনামের সাথে চিকিতসা সেবা দেওয়ার পাশাপাশি সমাজ সেবার অংশ হিসাবে তিনি নিজ এলাকার অসহায় মানুষকে সাহায্য করতেও ছিলেন উদারহস্ত”।

শোকবার্তায় নেতৃদ্বয় ব্যারিস্টার মওদুদ আহমেদ খানের মাতা ও বড় ভাইয়ের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য, ব্যারিস্টার মওদুদ আহমেদ খানের মাতা নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারায়ণ ডহর গ্রামের অধিবাসী মোছাম্মত আমিনা খাতুন গত ২৩/০২/২০২২ ইং তারিখে এবং বড় ভাই ডাক্তার আব্দুল মান্নান খান গতকাল ২৮/০২/২০২২ ইং তারিখে বাংলাদেশে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ