মৎস্যজীবি দল আমজাদ হাট ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:৫০, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মৎস্যজীবি দল আমজাদ হাট ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ ৯:৫২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ ৯:৫২ অপরাহ্ণ

 

বিশেষ প্রতিনিধি, ওয়াসীম আকরাম:-বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী মৎস্যজীবী দল অদ্য ৪ অক্টোবর ২০২২ ইংরেজি ফেনী জেলা ফুলগাজী উপজেলায় ৫ নং আমজাদ হাট ইউনিয়ন শাখা’র বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবি দল এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

ফুলগাজী উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি নাঈমুল করিম মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভাপতি আব্দুল ওয়াহাব, নবাব সিরাজ উদ্দৌলা সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ জসিম উদ্দিন’কে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া নবকমিটিতে যারা স্থান পেয়েছেন,
সিনিয়র সহ-সভাপতি মোঃ আলা উদ্দিন, সহ-সভাপতি সেলিম মজুমদার,সহ-সভাপতি মোঃ শরীফ আহাম্মদ, সহ সাধারণ সম্পাদক আমির হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ সুমন, সহ সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহীন,দপ্তর সম্পাদক সাহা আলম, সহ দপ্তর সম্পাদক বকুল মিয়া ,কোষাদক্ষ মোঃ হারুন,আইন বিষয়ক সম্পাদক মোঃ সুমন ,মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা বেগম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছুট্টু মিয়া, প্রকাশনা সম্পাদক মোঃ দুলাল মিয়া, যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু তাহের সহ বিজ্ঞান সম্মত মৎস্য চাষ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ রফিক।

এতে সম্মানিত সদস্য পদে যারা স্থান পেয়েছেন, এম এ হারুন,আবুল বশর,জাফর আহম্মদ, মোঃ মামুন মজুমদার,শফিকুর রহমান,খুরশিদ আলম মাখন,মোহাম্মদ সাইফুল ইসলাম।

লেবানন বিএনপি নির্বাহী শাখা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ওয়াসীম আকরাম নবগঠিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি লাল গোলাপের শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন জানিয়ে বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে দলের আন্দোলন সংগ্রামে এই নবকমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে কাজ করবে।তাছাড়া আমজাদ হাট ইউনিয়নে দলকে সুসংগঠিত করে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে বেগম খালেদা জিয়া’র মুক্তি সংগ্রাম ত্বরাম্বিত করবে বলে বিশ্বাস করেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com