শরীয়তপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় আগুন দিয়ে ঘর পুড়ে দেয়ার অভিযোগ - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৫৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শরীয়তপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় আগুন দিয়ে ঘর পুড়ে দেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ

 

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর পৌর এলাকার তুলাসার গ্রামে বখাটে লোকজনদের জুয়াখেলায় বাধা দেয়ায় একটি বসতঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে দেয়ার অভিযোগ পাওয়াগেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জুয়ারুদেও ভয়ে মামলা করতে সাহস পাচ্ছেনা ভুক্তভোগীরা।
পালং মডেল থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, শরীয়তপুর পৌর এলাকার তুলাসার এলাকায় হানিফ সরদারের বাড়ির কাছে দীর্ঘদিন যাবত কতিপয় বখাটে জুয়ারু রাত দিন জয়ার আড্ডা বসায়। ফলে ঐ বাড়ির নারীরা বাড়ির বের হতে আশংকা বোধ কওে এবংভয় পায়। বাড়ির মালিক হানিফ সরদার তাদেরকে বার বার নিষেধ করলে ও তারা মানেনি। বাধ্য হয়ে কয়েক দিন পূর্বে হানিফ সরদার শরীয়তপুর পৌরসভার সাবেক কাউন্সিলর স্থানীয় আঃ হাই সিকদারের কাছে নালিশ করে। এতে জুয়ারুরা ক্ষুদ্ধ হয়ে গত শনিবার দিবাগত রাত অনুমান ১০টায় গাড়ি চালক হানিফ সরদারের একটি টিনের বসত ঘর আগুন দিয়ে পুড়ে দেয়। এ সময় ঘরে থাকা যাবতীয় কাগজপত্র থালাবাটি আসবাবপত্র কাপড়চোপড় সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন সেখানে যেতে যেতে ততোক্ষনে পুড়ে ছাই হয়ে যায়। পালং মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পায়। এ সংবাদ পাওয়া পর্যন্ত জুয়ারুদের ভয়ে বাড়ির মালিক মামলা দায়ের করতে পারেনি। বাড়ির লোকজন খোলা আকাশের নিচে বসবাস করছে।ভুক্তভোগীদের দাবী প্রশাসন এ ঘটনা তদন্ত পূর্বক জরুরী ব্যবস্থা নিবেন।
এ ব্যাপারে বাড়ির মালিক ঞানিফ সরদার বলেন, জুয়া কেলায় বাধা দেয়ায় স্থানীয় প্রভাবশালী জুয়ারুরা আমার ঘর দরজা আগুন দিয়ে পুড়ে দিয়েছে। আমি আসহায়। আমার বিচার কেউ দেখছেনা। আমি জুয়ারুদের ভয়ে মামলা করতে পারছিনা। আমিতদন্ত পূর্বক আইনেরমাধ্যমে চিার চাই।
স্থানীয় আঃ হাইসিকদার বলেন, হানিফের বাড়ির পাশে জুয়া খেলার বিষয়ে জানাাের পর আমি ছেলেদের না খেলার জন্য নিষেধ করেছি। ঘর পুড়ে দেয়ার ব্যাপারে প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নিবেন এটা আমরা চাই।
পালং মডেল থানার ওসি মোঃ আকতার হোসেন বলেন, আমার কাছে অভিযোগ দিলে আমি অবশ্য ব্যবস্থা নিব।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ