শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : কাইয়ুম চৌধুরী – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:১৮, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : কাইয়ুম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ২৪, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ২৪, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, এই কনকনে শীতে দেশের নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে। আর অন্যদিকে উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হচ্ছে। দেশের নিম্নবিত্ত মানুষ শীত নিবারণ করার জন্য এক টুকরো কাপড় পাচ্ছে না। আর সরকারের ছত্রছায়ায় দুর্ণীতিবাজদের সম্পদের পাহাড় দিন দিন বড় হচ্ছে। এই সরকার দেশের মানুষের দুঃখ, কষ্ট বুঝেনা। তারা লুটপাটে ব্যস্ত। তাই নৈতিক দায়িত্ববোধ থেকে বিএনপি এসব শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।

মঙ্গলবার রাতে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান খুকু’র ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে নগরীর রেলস্টেশন সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপিই একমাত্র দল যারা মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ায়। বিগত দিনে সিলেটে বন্যা থেকে শুরু করে এখন পর্যন্ত আমরা মানুষের পাশে আছি। এই ধারা অব্যাহত থাকবে। আমরা শীতবস্ত্র বিতরণ শুরু করেছি। গভীর রাত পর্যন্ত আমাদের কয়েকটি টিম ঘুরে ঘুরে শীতার্ত মানুষদের মাঝে এই উষ্ণতার পরশ ছড়িয়ে দেবে।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, মামুনুর রশিদ চেয়ারম্যান, কোহিনুর আহমদ, কামাল হাসান জুয়েল, অর্জুন ঘোষ, বখতিয়ার আহমদ ইমরান, মনিরুল ইসলাম তোরন, পাবেল আহমদ, সুহেল ইবনে রাজা, শামসুর রহমান সোজা, রায়হানুল হক, শাহীন আলম জয়, আবুল কাশেম, জালাল খান, ফয়সল আহমদ, জাহেদ আহমদ, এমরান আলী, রমজান আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com