শেরপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে যুবদলের বিক্ষোভ সমাবেশ - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:২৩, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শেরপুরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে যুবদলের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৯:২০ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৯:২০ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ সমাবেশ করেছে শেরপুর জেলা যুবদল।

আজ রবিবার দুপুর ১২টা জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের গৃর্দ্দানারায়নপুরস্থ বাস ভবনের সামনের রাস্তায় সমাবেশটি অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আতাহারুল ইসলাম আতার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মাজহারুল ইসলাম বাবু এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।

এছাড়াও এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, ঝিনাইগাতী উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদ বিল্লাহ, নকলা উপজেলা যুবদলের আহ্বায়ক পলাশ, শ্রীবরদী উপজেলা যুবদলের আহ্বায়ক আল বেরুনি আবু রায়হান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মাজহারুল ইসলাম বাবু বলেন, তারেক রহমানের বার্তা প্রেরনের জন্য আমি শেরপুরে এসেছি। আগামী ২০২৩ সালের সরকার পতন আন্দোলনের প্রস্তুতি ম্যাচ হিসেবে এই প্রোগ্রামকে তুলনা করে বলেন, আপনারা রাজপথে মানুষের অধিকার আদায়ের আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন। একদিন এই জালিম সরকারের পতন হবে আমাদের হাতেই। এছাড়াও তিনি দ্রব্যমূল্যের উর্ধ্বগতির লাগাম টানার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

প্রধান বক্তার বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী বলেন, এই সরকার বিদেশের প্রভুদের নির্দেশিত সরকার। তাদের বাড়াবাড়িতে, দুর্নীতিতে ভরে যাওয়ায় সেই প্রভুরা এখন তাদের নামেই সেংশন জারি করেছেন। বাংলাদেশ এখন ৭৫ সালের দুর্ভিক্ষের চেয়ে খারাপ সময় পার করছেন। তারেক রহমানের নেতৃত্বে দেশের ১৮ কোটি মানুষ আজ জেগে উঠেছে। এবং দ্রুত সময়ের মধ্যে সকল প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর জন্য সরকারকে আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com