শেষ ম্যাচে এবাদতের অভিষেক, দলে ঢুকলেন মুস্তাফিজুর – জনতার আওয়াজ
  • আজ রাত ২:২২, বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শেষ ম্যাচে এবাদতের অভিষেক, দলে ঢুকলেন মুস্তাফিজুর

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, আগস্ট ১০, ২০২২ ১:৩৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, আগস্ট ১০, ২০২২ ১:৩৭ অপরাহ্ণ

 

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টিতে তাও শেষ ম্যাচ পর্যন্ত ঝুলে ছিল সিরিজের ভাগ্য। জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজে সেটাও হলো না। প্রথম দুই ম্যাচ হারের পরেই নিশ্চিত হয়ে গেছে সিরিজ হার। সিরিজটা ওয়ানডে সুপার লিগের অংশ নয় বলে শেষ ম্যাচটা হয়ে গেছে নেহায়েতই নিয়ম রক্ষার।

তবে এই নিয়ম রক্ষার ম্যাচ বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে সম্মান রক্ষার লড়াই। যে ফরম্যাটে সবচেয়ে ভালো পারফর্ম্যান্স বাংলাদেশ দলের, সেই ফরম্যাটে র‍্যাঙ্কিংয়ের ১৫তম দল জিম্বাবুয়ের কাছে ধবলধোলাই হয়ে আসাটা যে মোটেও সম্মানের কিছু নয়!

এমন এক ম্যাচে বাংলাদেশ আবারও টসে হেরেছে। জিম্বাবুয়ে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশকে। হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে নামা লড়াইয়ে বাংলাদেশ একাদশে এনেছে দুটো পরিবর্তন। একাদশ থেকে বাদ পড়েছেন শরিফুল ইসলাম আর তাসকিন আহমেদ।

তাদের জায়গায় দলে ঢুকেছেন মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে চোট পেয়ে দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি তিনি। তার সঙ্গে দলে ঢুকেছেন এবাদত হোসেন। টেস্ট দলের নিয়মিত এই মুখ এই প্রথম খেলছেন রঙিন পোশাক গায়ে চড়িয়ে।

ওদিকে বাংলাদেশকে হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে নামা জিম্বাবুয়ের অধিনায়কই বদলে গেছে এই ম্যাচে। রেজিস চাকাভা চোটের কারণে নেই এই ম্যাচে। দলকে নেতৃত্ব দেবেন সিকান্দার রাজা। চাকাভার বদলে দলে অভিষেক হয়েছে ক্লাইভ মাদান্দের।

বাংলাদেশের একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ:
সিকান্দার রাজা (অধিনায়ক), ব্র্যাড ইভান্স, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, তাকুদজোয়ানাশে কাইতানো, ক্লাইভ মাদান্দে, ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ