শৈলকুপায় বিএনপির প্রতিবাদ সভায় হামলা চালিয়ে পন্ড - জনতার আওয়াজ
  • আজ সকাল ৮:০৪, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শৈলকুপায় বিএনপির প্রতিবাদ সভায় হামলা চালিয়ে পন্ড

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

চাল, ডাল, তেলসহ দ্রব্য মূল্যের উদ্ধর্গতির প্রতিবাদে শৈলকুপায় বিএনপির প্রতিবাদ সভায় হামলা চালিয়ে পন্ড করে দিয়েছে আওয়ামী লীগ।

আজ শনিবার (৫ মার্চ) সকালে শৈলকুপা পৌর এলাকার কবিরপুরে এ ঘটনা ঘটে।

এসময় শতাধিক চেয়ার টেবিল, সভা মঞ্চ ও সাধারণ মানুষের একটি ট্রাক্টর ভেঙ্গে দেয়া হয়। খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা উপজেলা বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, আওয়ামী লীগের ইকু শিকদার ও মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদের নেতৃত্বে নেতাকর্মীরা দেশী অস্ত্রশস্ত্র নিয়ে বিএনপির প্রতিবাদ সভায় অতর্কিত ভাবে হামলা চালায়। হামলায় শৈলকুপা পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম রেজা ঠান্ডু, যুবদলের সিনিয়র যুগ্ম- আহবায়ক এমদাদুল হক আকুল, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, ছাত্রদলের সজীব হোসেন ও কুদ্দুস হোসেনসহ ১০/১২ জন আহত হন। হামলার সময় শৈলোকুপার কবিরপুর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বাজারের দোকানপাট ব্যবসায়ীরা বন্ধ করে দেয়।

শৈলকুপা উপজেলা বিএনপি’র আহ্বায়ক আবুল হোসেন জানান, হামলা করে বিএনপি’র অগ্রযাত্রাকে ঠেকানো যাবে না। ১৪ বছর আ’লীগের স্বৈরতন্ত্র বিএনপিকে ঠেকাতে পারেনি, এখনো পারবে না। তিনি বলেন, আওয়ামীলীগ তাদের নিশ্চিত পতন বুঝতে পেরে এই হামলা চালিয়েছে।

এদিকে বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলার অভিযোগ নিয়ে শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যা বলেন, বিএনপির অভ্যন্তরীন কোন্দলে এ হামলার ঘটনা। আওয়ামী লীগ ও যুবলীগের কোন কর্মী এর সাথে জড়িত না। তারা চান শৈলকুপায় যেন কোন নৈরাজ্য না হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, শৈলকুপার কবিরপুরে শনিবার সকাল ১০টার দিকে বিএনপির একটি বিক্ষোভ সমাবেশে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি চেয়ার ভাংচুর ও বিএনপির সভা পন্ড হয় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com