সম্মাননা স্বারক পেলেন সাহিত্যিক শাহরিয়ার সোহাগ – জনতার আওয়াজ
  • আজ রাত ২:৩৮, বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সম্মাননা স্বারক পেলেন সাহিত্যিক শাহরিয়ার সোহাগ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

সাহিত্যে বিশেষ অবদান রাখায় তরুণ কবি, সাহিত্যিক শাহরিয়ার সোহাগ পেলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামী ইউনিভার্সিটির পক্ষ থেকে সম্মাননা স্বারক। একই সাথে সম্মানে ভূষিত হয়েছেন পর্বোতারোহী ও লেখক ইকরামুল হাসান শাকিল।

সম্মাননা স্বারক প্রদানের সময় উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামী ইউনিভার্সিটির সাবেক সভাপতি শামিমুল ইসলাম সুমন, সাবেক সহ সভাপতি তাসমীমা আলম রিতু, বর্তমান কমিটির সাধারন সম্পাদক জামিউল ইকবাল, যুগ্ম সাধারন সম্পাদক আরিয়ান জিয়া, ট্রেজারার বিথী, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রাশেদুল ইসলাম, সদ্য নির্বাচনে বিজয়ী সভাপতি মোজাইদুল ইসলাম মোর্শেদ এবং সাধারন সম্পাদক মন্জুরুল ইসলাম নাহিদ, প্রমুখ।

সম্মাননা স্বারক অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিরা শাহরিয়ার সোহাগের এবারের একুশে বইমেলাই প্রকাশিত দশম উপন্যাস, ‘চুড়িহাট্টা মোড়’ এর প্রশংসা করেন।

তারা বলেন, এটি একটি অনবদ্য উপন্যাস। দুই ধর্মের দুটো মানুষের প্রেম নিয়ে শুরু হয় চুড়িহাট্টা মোড়। সঙ্গীতের শিক্ষার্থী ঈন্দ্রাণী আর ইমরান শখের কবি। দুজন দুজনকে ভালোবেসে তাদের বিবাহিত জীবন শুরু করে। আন্তঃসত্ত্বা ঈন্দ্রাণীর যত্ন নিতে কোনো ত্রুটি থাকে না ইমরানের। ঈন্দ্রাণীর জন্মদিনের আগের রাতে ইমরান তার প্রিয়তমা সহধর্মিণী ঈন্দ্রাণীর জন্য উপহার, ফুল, কেক সব নিয়ে যখন বাসায় উঠবে, ঠিক তখনই চুড়িহাট্টা মোড়ে স্মরণকালের ভয়াবহ অগ্নিদূর্ঘটনা হয়।

সম্মাননা স্বারক অনুষ্ঠানে শাহরিয়ার সোহাগ রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামী ইউনিভার্সিটির সকল সদস্য এবং পাঠকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ