সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য বেড়েছে :মিন্টু - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:২০, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য বেড়েছে :মিন্টু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ

 

বরিশাল প্রতিনিধি

সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য বেড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস প্রেসিডেন্ট আবদুল আউয়াল মিন্টু। তিনি বলেন, ‘নিত্যপণ্যের দাম প্রতিদিন বৃদ্ধি পাওয়ায় তা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। তাদের ভোট ডাকাতি এখন দেশ ডাকাতিতে পরিণত হযেছে।’

বুধবার (২ মার্চ) দুপুরে বরিশাল অশ্বিনী কুমার হল চত্বরে তেল,গ্যাস, বিদ্যুৎ,পানি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে বিক্ষোভ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিবাদে সমাবেশের আয়োজন করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল আউয়াল মিন্টু সরকারের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগের এমপি মন্ত্রীরা চুরি করতে করতে আজ দেশের সব দ্রব্য মূল্যের উর্ধগতি। সাধারণ মানুষ নির্যাতনের শিকার। দেশের মানুষ ক্রয় ক্ষমতা হারিয়ে আজ দিশেহারা। অথচ সরকার মেগা প্রজেক্টের নামে ‘মেগা দুর্নীতি’তে চ্যাম্পিয়ন হতে ব্যস্ত।

আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশে সুষ্ঠু নির্বাচন হবে না উল্লেখ করে মিন্টু বলেন, এরা অত্যাচারি,লুণ্ঠনকারী, এদেশ তাদের কাছ থেকে উদ্ধার করা না হলে মানুষের দুঃখ শেষ হবে না। বাংলাদেশের প্রশাসনের শাসন ব্যবস্থা ইস্ট ইন্ডিয়ার হাতে। এই সরকার এখন চুরি,ডাকাতি ও লুণ্ঠনকারীদের রক্ষা করছে। আমাদের দেশ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে উদ্ধার করতে না পারলে দেশে কোন শান্তি আসবে না।

এর আগে বরিশাল জেলার ১০ উপজেলা থেকে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানারে মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন। বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকটে মুজিবুর রহমান নান্টুর সভাপতিত্বে ও জেলা দক্ষিণ বিএনপি সদস্য সচিব অ্যাডভোকেট আকতার হোসেন মেবুল ও উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় এতে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরবসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিএম কলেজ ভিপি মাহবুবুল হক নান্নু,কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিটু প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com