সরকার দূর্নীতিবাজ,মজুতদদারদের পাহারাদার :এমরান সালেহ প্রিন্স - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:২০, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকার দূর্নীতিবাজ,মজুতদদারদের পাহারাদার :এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট
সরকার দূর্নীতিবাজ, মজুতদদারদের পাহাড়াদার -এই মন্তব্য করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকারের সর্বব্যাপী ব্যর্থতা,সর্বগ্রাসী দূর্ণীতির কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন উর্দ্ধগতি ঘটেছে, দেশে চরম দুঃশাসন কায়েম হয়েছে, জনজীবনে নাভিশ্বাস উঠেছে। সরকার ও আওয়ামী লীগ জনগণের রক্ত চুষে খাচ্ছে।দেশ আজ মাফিয়া-বাজিগরদের কবলে। আওয়ামী লীগের নেতাকর্মীরা যে যেভাবে পারছে সিন্ডিকেট করে দূর্ণীতি,লুটপাট, মজুতদারি, চাঁদাবাজি করছে,আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে। সরকার তাদেরকে পৃষ্ঠপোষকতা করে পাহাড়াদারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। জনবিচ্ছিন্ন সরকার এদের নিয়ে সুবিধাভোগী শ্রেণী তৈরী করে তাদের ওপর ভর করে অনৈতিক শাসন অব্যাহত রেখেছে।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী আজ সকালে ময়মনসিংহের ধোবাউড়া ও বিকেলে হালুয়াঘাটে পৃথক দুটি বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। বিক্ষোভ সমাবেশে তিনি অবিলম্বে নিত্যপণ্যের দাম জনগণের ক্র‍য় ক্ষমতার মধ্যে আনার দাবী জানিয়ে বলেন, যে সরকার জনগণের দূর্ভোগ সৃস্টি করে জনজীবন বিপর্যস্ত করছে তাদের ক্ষমতায় থাকার অধিকার নাই।তিনি মন্ত্রীদের লাগামহীন বক্তব্যের তীব্র সমালোচনা করে বলেন,জনগণের দুঃখ দূর্দশা নিয়ে তারা উপহাস করছে। জনগণের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পায় নাই, ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে আওয়ামী নেতাকর্মীদের। তারা দেশ-বিদেশে অবৈধ সম্পদের পাহাড় গড়ছে।
ধোবাউড়া বাসস্ট্যান্ডে ধোবাউড়া উপজেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক আজহারুল হকের সভাপতিত্বে
সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন
ময়মনসিংহ উত্তর জেলা সদস্য অধ্যাপক জি এম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, উপজেলা বি,এনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ রাব্বানী সুমন। সমাবেশে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব,ওয়াহেদ তালুকদার, আবুল কাশেম ডলার, আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন,নয়ন মন্ডল,ফরহাদ আল রাজি, সিদ্দিক হোসেন, কামরুল হাসান সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।
হালুয়াঘাট বাজারে পাঠাগার মোড়ে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবিরের সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান আবদুল হামিদের সঞ্চালনায় হালুয়াঘাট উপজেলা বিক্ষোভ সমাবেশে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন,আবদুল মান্নান,
আব্দুল আজিজ খান, মিজানুর রহমান মিজান,কাজী ফরিদ আহমেদ পলাশ,হোসনে আরা নীলু, আব্দুল মালেক,রুহুল আমিন খান,মেহেদী হাসান দুলাল,আসাদুজ্জামান সুজন ,নাইমুর আরেফিন পাপন,তাজবীর হোসেন অন্তর,আকিকুল ইসলাম,আব্দুল লতিফ,মশিউজ্জামান,মোশাররফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com