সরকার দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করে যাচ্ছে: নিরব - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:৫৬, সোমবার, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকার দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করে যাচ্ছে: নিরব

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ২:০২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ২:০২ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুল আলম নিরব বলেন, অবৈধ সরকারের কারণে দেশের মানুষ আজ শান্তিতে নেই। এ সরকার দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করে যাচ্ছে। দেশের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ হয়েছে। দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক। তিনি বলেন, দেশে দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। সরকার কোনভাবেই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারছে না। এজন্য এখনই সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন শুরু হয়েছে, তার মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো আমরা। আর এই আন্দোলনে যুবদলকে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
তিনি রোববার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সিলেট জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।


পরে বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিলে নগরীর রেজিষ্ট্রারী মাঠ থেকে শুরু করে সিলেটের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, এডভোকেট সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন, কবির উদ্দিন, মহানগর সদস্য সুহেল মাহমুদ, জেলা সদস্য লিটন আহমদ, কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, এম এ মতিন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, জেলা সদস্য মাহফুজ চৌধুরী, রায়হান আহমদ, মহানগর সদস্য মির্জা সম্রাট, উসমান গনী, জয়নুল ইসলাম, জেলা সদস্য মকসুদুল করিম নুহেল, মতিউর রহমান আফজল, মাশুক আহমদ, মহানগর সদস্য নাছির উদ্দিন রহিম, ইছহাক আহমদ, জেলা সদস্য এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা। এছাড়াও স্লোগানে স্লোগানে ১৫টি উপজেলা ও ৫টি পৌর ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী মিছিল সহকারে দলে দলে যোগদান করেন এবং মহানগীর ২৭টি ওয়ার্ডের যুবদলের হাজার খানেক নেতৃবৃন্দও মিছিল সহকারে যোগদান করেন। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ