সিলেটে নাবালিকা অপহরণ! জীবনকে খুজছে পুলিশ - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:৫১, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেটে নাবালিকা অপহরণ! জীবনকে খুজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

 

সিলেট প্রতিনিধি
নাবালিকা একটি মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে আমিনুল ইসলাম জীবন। ১১ দিন থেকে নাবালিকার মা মেয়ের জন্য শয্যাসায়ী। গত ৫ মার্চ সিলেট জেলার বিয়ানীবাজার থানার বদরুল হকের ছেলে আমিনুল ইসলাম জীবনসহ চার থেকে পাচঁজন ব্যক্তি (১৬) বছরের এক নাবালিকা মেয়েকে অপহরণকে উপশহর এলাকা থেকে নিয়ে যায়। পুলিশ জীবনকে ধরতে রাতদিন অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন শাহপরান (র.) এসএমপি থানার অফিসার ইনচার্জ ইন্দ্রনীল ভট্টাচার্য্য রাজন।
শাহপরান (র.) এসএমপি থানার অফিসার ইনচার্জ ইন্দ্রনীল ভট্টাচার্য্য রাজন জানান, গত ৫ মার্চ সিলেট জেলার বিয়ানীবাজার থানার বদরুল হকের ছেলে আমিনুল ইসলাম জীবনসহ চার থেকে পাচঁজন ব্যক্তি (১৬) বছরের এক নাবালিকা মেয়েকে অপহরণকে উপশহর এলাকা থেকে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ জীবনকে ধরতে রাতদিন অভিযান চালাচ্ছে আমরা অপহরণকারীসহ অন্যন্য আসামীকে ধরতে সব ধরনের চেষ্টা অব্যহত রয়েছে।
নাবালিকা মেয়ের মা জানান, আমার নাবালিকা মেয়েকে অপহরণ করেছে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের আবঙ্গী গ্রামের আমিনুল ইসলাম জীবন, বদরুল হক, সেলিনা আক্তার সহ আরো তিন থেকে চার জন অপহরণকারী। আমি পুলিশ প্রসাশনের কাছে বিনীত অনুরোধ করছি আমার মেয়েকে আমার কাছে ফিরিয়ে দিন নইলে আমি বাচঁব না।

বার্তা প্রেরক:
শিবা দাস

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ