সিলেটে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবক দল - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:৪৭, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেটে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবক দল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ২:০১ অপরাহ্ণ

 

সিলেট প্রতিনিধি

তেল-গ্যাসসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপির সহযোগী সংঠন স্বেচ্ছাসেবক দল।

বুধবার (৯ মার্চ) বিকেল সাড়ে ৩টায় জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ও জেলা-মহানগর নেতৃবৃন্দ।

সমাবেশ শুরুর আগে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিলসহকারে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে এসে পৌঁছেন। এসময় কিছুসংখ্যাক নেতাকর্মীর পরনে কাফনের কাপড় ছিলো। তাদের পরিহিত কাপড়ে লেখা ছিলো- খালেদা জিয়ার মুক্তি চাই।

মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেলের সভাপতিত্বে এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব আজিজুল হোসেন আজিজ ও জেলা কমিটির সদস্যসচিব দেওয়ান জাকির হোসেন খানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ড. শরিফুল ইসলাম দুলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফরহাদ চৌধুরী শামীম ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দিন দিন দ্রব্যমূল্যের যাতাকলে ফেলে নির্যাতন করে যাচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণ পেতে হলে বিএনপির নেতৃত্বে আন্দোলন করে এ সরকারকে গতি থেকে নামাতে হবে। এ সরকারের পতন হলেই দেশে শান্তি ও গণতন্ত্র ফিরে আসবে।

সিলেটের সমাবেশে দ্রুত দ্রব্যমূল্য কমিয়ে জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার আহ্বান জানান স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। অন্যতায় দুর্বার আন্দোলনের ডাক দেওয়া হবে বলে সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ