সিলেট জেলা বিএনপির ২১ মার্চের কাউন্সিলের তফসিল পূণনির্ধারণ - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৫৮, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেট জেলা বিএনপির ২১ মার্চের কাউন্সিলের তফসিল পূণনির্ধারণ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ

 

সিলেট প্রতিনিধি
সিলেট জেলা বিএনপির আসন্ন দ্বি বার্ষিক সম্মেলন সফলের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের সাথে জেলা বিএনপির এক মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। রোববার বিকেলে নগরীর শিবগঞ্জস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ছাড়াও জেলা বিএনপি গঠিত নির্বাচন কমিশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় নির্বাচন কমিশনের পক্ষ থেকে ২১ মার্চ অনুষ্ঠিতব্য জেলা বিএনপির সম্মেলনের নির্বাচনী তফসিল পুণনির্ধারণ করা হয়। সভায় ১৪ মার্চ সোমবারের মধ্যে জেলা বিএনপির আহ্বায়কের কাছে জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি জাতীয় পরিচয় পত্র ছবিসহ জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়। এরপর ১৫ মার্চ মঙ্গলবার বিকেল ৩টায় জেলা বিএনপির সভা অনুষ্ঠিত হবে। ১৬ মার্চ বুধবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১৭ মার্চ বৃহস্পতিবারের মধ্যে নির্বাচন কমিশনের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ এবং সেদিন বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। বিকেল ৫টার পর মনোনয়নপত্র বাছাই হবে। ১৮ মার্চ শুক্রবার বেলা ২ ঘটিকার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়। সেদিন বিকেল ৫টার পর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
এছাড়া সভায় মহানগর তাঁতীদলের সাধারণ সম্পাদক শওকত আলীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ। সভায় নির্বাচন কমিশন সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুল গফফার, নির্বাচন কমিশনের সদস্য, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঈনুল হক চৌধুরী, নির্বাচন কমিশনের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, নির্বাচন কমিশনের সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সামিয়া বেগম চৌধুরী, নির্বাচন কমিশনের সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহ জামাল নুরুল হুদা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com