সিলেট জেলা বিএনপির ৩ পদে প্রার্থী যারা - জনতার আওয়াজ
  • আজ রাত ১:১৩, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেট জেলা বিএনপির ৩ পদে প্রার্থী যারা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ

 

ডেস্ক নিউজ

সিলেট জেলা বিএনপির কাউন্সিল আগামী ২১ মার্চ অনুষ্ঠিত হবে। এদিন হবে দ্বিবার্ষিক সম্মেলনও। সম্মেলন ও কাউন্সিলকে সামনে রেখে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নমিনেশন দাখিল করেছেন প্রার্থীরা।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত নির্বাচন পরিচালনা কমিটির কাছে নমিনেশন জমা দেন তারা। আজ ছিলো জমাদানের সর্বশেষ দিন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট জেলা শাখার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আব্দুল গাফফার জানান, আগামী সোমবার (২১ মার্চ) অনুষ্ঠিতব্য সিলেট জেলা শাখার কাউন্সিলে সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আরিফুল হক চৌধুরী, আবুল কাহের চৌধুরী (শামীম) ও আব্দুল কাইয়ুম চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- আলী আহমদ, আব্দুল আহাদ খান জামাল, মো. আব্দুল মান্নান, কামরুল হাসান চৌধুরী শাহীন, আ. ফ. ম. কামাল ও অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- মো. লোকমান আহমদ, এম মুজিবুর রহমান মুজিব অ্যাডভোকেট, শাকিল মোর্শেদ ও মো. শামীম আহমদ।

মনোনয়নপত্র জমাকালে উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এডভোকেট এ. টি. এম ফয়েজ উদ্দিন, মইনুল হক চৌধুরী, শাহ নুরুল হুদা ও সামিয়া চৌধুরী।

উল্লেখ্য, আগামী ২১ মার্চ সিলেট নগরীর ঐতিহ্যবাহী আলিয়া মাদ্রাসা মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট জেলা শাখার কাউন্সিল ও সম্মেলন হওয়ার কথা রয়েছে। সম্মেলন সফলের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নিয়েছে সিলেট জেলা বিএনপি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ