সিলেট জেলা যুবলীগের প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:৩৬, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেট জেলা যুবলীগের প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল নির্দেশনায় প্রতিবাদ মিছিল করেছে সিলেট জেলা যুবলীগ।

শনিবার (৫ মার্চ) সিলেট জেলা যুবলীগে উদ্যোগে জেলা পরিষদের সামনে থেকে মিছিলটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঐতিহাসিক কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, বিএনপি আল্লাহ ওয়াস্তে পার্টি। তাদের কোন ভিত্তি নেই। তারা হাওয়ায় ভেসে চলে। জনগণ থেকে তারা আলাদা হয়েছে। দুর্নীতি মামলায় তাদের দলের সিনিয়র দুই নেতার বিরুদ্ধে সাজা হয়েছে। কাজেই তারা নির্বাচনের যোগ্য নয়। তাই তারা নির্বাচন থেকে সরে গিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা থাকতে কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র জবাব দিতে প্রস্তুত রয়েছে যুবলীগ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। লবিষ্ট নিয়োগ করে দেশ ও দেশের জনগণের চরম ক্ষতি করেছে। তারা রাষ্ট্রবিরোধী। এদের প্রতিহত করতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে। মিছিল সমাবেশে যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিলে অংশ নেয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ