সুনামগঞ্জে মহিলা দলের বিক্ষোভ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:২৮, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সুনামগঞ্জে মহিলা দলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ৯:১১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ৯:১১ পূর্বাহ্ণ

 

সুনামগঞ্জ প্রতিধিনি

তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল।

সোমবার সকাল দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের করে ট্রাফিক পয়েন্টের দিকে আসতে চাইলে পুলিশি বাধায় মিছিলটি আটকে যায়। পরে নেতৃবৃন্দ খামারখালের ব্রিজের পাশে এক প্রতিবাদ সমাবেশ করেন।

সুনামগঞ্জ জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক খাদিজা বেগম কলির সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপন, যুগ্ম সম্পাদক সাবরিনা জেনি, মোর্শেদা উদ্দিন, আছমা আক্তার লায়লা প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, এই শেখ হাসিনার অবৈধ ও নিশিরাতের সরকার জনগণের ভোটের নির্বাচিত সরকার নয় বলেই সর্বক্ষেত্রে আজ ব্যর্থতার পরিচয় দিয়েছে। যারা জনগণের ভোটাধিকারে বিশ্বাস করে না তাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। আজ দেশে প্রতিটি জিনিসপত্রের দাম জনগণের নাগালের বাইরে, ফলে দেশের নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষজন কর্মহীন হয়ে পরিবার-পরিজন নিয়ে অনাহারে অর্ধহারে মানবেতর জীবনযাপন করছে।

বক্তারা অবিলম্বে সকল প্রকার নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার জোর দাবি জানান। পাশাপাশি একটি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের মাধ্যমে অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com