সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর তর্জনির মুরাল স্থাপন করুন : ঈসা - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:২০, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর তর্জনির মুরাল স্থাপন করুন : ঈসা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর তর্জনির মুরাল স্থাপন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, শেখ মুজিবুর রহমান প্রথমে বঙ্গবন্ধু ও স্বাধীনতা পর জাতির জনক উপাধি লাভ করেন। তিনি আমাদের একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। কিন্তু আমরা তাঁকে প্রকৃত সম্মান দিতে পারিনি আমাদের সংকীর্ণতার কারণে। জাতি হিসেবে সম্ভবত একমাত্র আমরাই তাঁকে তাঁর প্রাপ্ত সম্মান দিতে গিয়ে দ্বিধাবিভক্ত হয়েছি নানা দল ও মতে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শাহবাগ বটতলা ক্ষুদ্র ফুল ব্যবসায়ী সমবায় সমিতি লি.-এর পক্ষ থেকে শিখা চিরন্তনে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার পর রাষ্ট্র পরিচালনায় বঙ্গবন্ধু ভুল-ত্রুটি যাই করে থাকুন না কেন, একটি অবহেলিত জাতিকে মাথা উঁচু করে বাঁচার ও বাংলাকে একদিন সোনার বাংলা রূপান্তর করার স্বপ্ন তিনিই দেখিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো ব্যক্তি, পরিবার কিংবা দলের সম্পদ নন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মো. শামীম আহমেদ, যুগ্ম সম্পাদক মো. জামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গাজী দেলোয়ার হোসেন, আতাউর রহমান, মোঃ জুয়েল, বেগম রোকেয়া, ফাতেমা বেগমসহ প্রমুখ।

অন্যদিকে সংগঠনের পক্ষ থেকে কার্যালয়ে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ