স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:৩৫, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ৯, ২০২৪ ২:৫৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ৯, ২০২৪ ২:৫৫ পূর্বাহ্ণ

 

নিউজ ডেস্ক
স্বাস্থ্য পরীক্ষা শেষে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় (ফিরোজা) ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার রাত ১২টায় তিনি বাসায় ফিরেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।
এরআগে স্বাস্থ্য পরীক্ষা জন্য বিকাল সোয়া ৫টায় হাসপাতালের উদ্দেশে রওনা দেন তিনি। হাসপাতালে পৌঁছান সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে। পরে স্বাস্থ্য পরীক্ষা শেষে রাত ১১টা ৩৮ মিনিটে হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা দেন বেগম খালেদা জিয়া।
দীর্ঘ ৫ মাস এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নেয়ার পর গত ১১ জানুয়ারি গুলশানের বাসায় ফিরেন সাবেক এই প্রধানমন্ত্রী। বাসায় মেডিকেল বোর্ডের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছিলো।
৭৯ বছর বয়সী বেগম খালেদা জিয়া আর্থ্রাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।
দুর্নীতির দুই মামলায় দণ্ডিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিজের বাসায় থেকে চিকিৎসা নেয়া এবং দেশের বাইরে না যাওয়ার শর্তে ২০২০ সালের মার্চে সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি দেয়া হয়। তার সেই সাময়িক মুক্তির মেয়াদ প্রতি ছয় মাস পরপর বাড়ানো হলেও তাকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার অনুমতি দেয়নি সরকার।
মুক্তি পাওয়ার পর লিভার জটিলতাসহ বিভিন্ন কারণে পাঁচ দফা হাসপাতালে ভর্তি হতে হয়েছে বিএনপি চেয়ারপারসনকে। বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ