১০ ডিসেম্বর মহা সমাবেশ সফল করতে মানিকগঞ্জে বিএনপির প্রস্তুতিমূলক সভা – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:৫৮, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

১০ ডিসেম্বর মহা সমাবেশ সফল করতে মানিকগঞ্জে বিএনপির প্রস্তুতিমূলক সভা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ

 

আগামী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ সফল করতে প্রস্তুতিমুলক সভা করেছে মানিকগঞ্জ জেলা বিএনপি। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মানিকগঞ্জ জেলার ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৬৫টি ইউনিয়নের সেরা ৫সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে গিলন্ডের মুন্নু সিটিতে অনুষ্ঠিত আলোচনা সভায় ১০ ডিসেম্বরের মহা সমাবেশ বাস্তবায়নের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির।

প্রস্তূতি মূলক সভায় আরও বক্তব্য রাখেন, অ্যাড. আজাদ হোসেন খান, আব্দুল বাতেন, অ্যাড. জহির আলম খান লোদী, অ্যাড. মাকসুদুর রহমান মুকুল, অ্যাড. শামসুল আলম, আলেয়া রহমান, আব্দুস সালাম, সত্যেন কান্ত পন্ডিত ভজন, ইকবাল হোসেন, হামিদুর রহমান দুলাল, অ্যাড নুরতাজ আলম বাহার, অ্যাড. জামিলুর রশিদ খান, অ্যাড সুভাষ চন্দ্র রাজবংশী, অ্যাড. আওলাদ হোসেন, তুহিনুর রহমান তুহিন, আব্দুল কাদের, লিটন মিয়া, রেজাউল ইসলাম খান সজীব ও আব্দুল খালেক শুভ প্রমূখ।

সভাপতির বক্তব্যে আফরোজা খান রিতা বলেন, বর্তমান জালিম সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে। তারা জনগনের সাথে প্রতারণা করে ক্ষমতায় এসে উন্নয়নের নামে দেশ ও দেশের সম্পদ লুটের মহোৎসবে মেতেছে। দেশের মানুষ আজ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে না পেরে অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছে। বিচার বহির্ভূত হত্যাকান্ডের মাধ্যমে মানুষের অধিকার ও দেশের ভাবমূর্তি নষ্ট করছে। বিএনপি সব সময় দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে। মানুষের ভোটাধিকার ফিরিয়ে এনে গণতান্ত্রিক ব্যবস্থায় রাষ্ট্র পরিচালনার লক্ষে বিএনপির এই আন্দোলন-সংগ্রাম। আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিএনপির মহাসমাবেশ সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সফল করতে তিনি দলীয় নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com