৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন শিল্পমন্ত্রী - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:০১, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ

 

জেলা প্রতিনিধি

নিজস্ব উদ্যোগে প্রান্তিক ও নিম্ন আয়ের ৭০০ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

মন্ত্রী শুক্রবার (৫ এপ্রিল) নরসিংদী জেলার মনোহরদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রান্তিক এসব পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী বলেন, জনবান্ধব বর্তমান সরকারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে নিয়মিত প্রান্তিক ও অসহায় মানুষদের সহায়তা করা হয়ে থাকে। তবে আজকের এ ঈদ উপহার বিতরণ একান্তই আমার ব্যক্তিগত উদ্যোগে। এতে উপজেলার কোন অসহায় মানুষ বাদ যাবে না। কেউ ঈদ সামগ্রী পাবে, কেউ অর্থ পাবে। মন্ত্রী এসময় নির্বাচনকালীন প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সাংবাদিকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য ইশরাত জাহান তামান্না, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সঞ্জয় রায়, মনোহরদী কলেজের সাবেক ভিপি সাকলাইন জাহাঙ্গীর স্বপন প্রমুখ।

পরে মন্ত্রী উপজেলার আনসার বাহিনীর সদস্যসহ অন্যান্য অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করেন।

উল্লেখ্য, প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবে ছিল চাল, সেমাই, সয়াবিন তেল, চিনি, মসুর ডাল, সাবান, শ্যাম্পু ও টুথপেস্ট। আগামীকাল শনিবার বেলাবো উপজেলায় একইভাবে প্রান্তিক মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করবেন শিল্পমন্ত্রী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com