চট্টগ্রাম মহানগর যুবদল প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল – জনতার আওয়াজ
  • আজ রাত ১:০৬, বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

চট্টগ্রাম মহানগর যুবদল প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২ ১১:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২ ১১:২৭ অপরাহ্ণ

 

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনী ও শাসক দলের ক্যাডারদের বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালাতে লেলিয়ে দেওয়া হয়েছে। সুতরাং ক্ষমতা পাকাপোক্ত করতে বিএনপি নেতাকর্মীদেরকে হত্যাযজ্ঞে মেতে উঠেছে সরকার। এই কর্মসূচি ছিল অসহায় ও বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর কর্মসূচি। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ফলে জনগণ ভয়াবহ দুর্বিষহ অবস্থার মধ্যে নিপতিত হয়েছে। কেন্দ্রের পূর্ব ঘোষিত শান্তিপূর্ণ কর্মসূচি পালনের লক্ষ্যে মুন্সীগঞ্জে বিএনপির সমাবেশে জনগণ ও নেতাকর্মীরা জমায়েত হলে বিনা উস্কানিতে পুলিশ হামলা চালায়। নির্বিচারে গুলিবর্ষণ করে শতাধিক নেতাকর্মীকে গুরুতর আহত করেছে। দীর্ঘ একযুগের বেশী এই ফ্যাসিবাদী সরকার মানুষের ভোটাধিকার, গণতান্ত্রিক ও রাজনৈতিক অধিকার হরণ করেছে। একদলীয় শাসন প্রতিষ্ঠা, আবারো বিনা ভোটে সরকার গঠন করা এবং জনগণের ন্যায্য দাবিগুলো পদদলিত করার লক্ষেই মুন্সিগঞ্জের সমাবেশে হামলা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার মুন্সিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ বিনা উস্কানিতে গুলি বর্ষণ করে বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মীদের গুলিবিদ্ধ করার প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদল প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন’র পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, সহ সভাপতি ফজলুল হক সুমন, নাছির উদ্দিন চৌধুরী নাসিম, মোহাম্মদ আলী সাকি, যুগ্ম সম্পাদক এরশাদ হোসেন, সেলিম উদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, হেলাল হোসেন, রাজন খান, ওমর ফারুক, গোলজার হোসেন, সহ সাধারণ সম্পাদক জমির উদ্দিন মানিক, মুজিবুর রহমান রাসেল, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, ইফতেখার শাহরিয়ার আজম, মো. আলা উদ্দিন, আবদুল্লাহ আল মামুন জিতু, সহ সম্পাদক বৃন্দ মোহাম্মদ শাহেদুল ইসলাম, মো. সালাউদ্দিন, মো. ইদ্রিস, হামিদুল হক চৌধুরী, সাইদুল ইসলাম, নগর যুবদলের সদস্য শাখাওয়াত হোসেন টিপু, থানা যুবদলের আহবায়ক বজল আহমেদ, ইসমাঈল হোসেন লেদু, থানা যুবদলের সদস্য সচিব মো. হাসান, মোর্শেদ কামাল, আবদুল জলিল, নূর খান, মো. সোহেল, ওয়ার্ড যুবদলের জাবেদ হোসেন, বাদশা আলমগীর, জহিরুল ইসলাম, শাহ আলম, শহিদুল ইসলাম, মো. মাসুদ, মো. কিরণ, ওসমান গনি পারভেজ, সাইফল্লাহ, মো. দিদারুল ইসলাম, সাইফদ্দিন খান রাজিব, সফিউল বশর সাজু, মো. টিপু, মো. শাহীন, জাকির, মাসুদ রানাসহ প্রমুখ নেতৃবৃন্দ।সকালে নগরীর কাজীর দেউরীর মোড় হতে তিনপোলের মোড়ে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাবেশ শেষ হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ